1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রিয়াদের ‘ভুল রান আউট’ নিয়ে রুদ্ধশ্বাস নাটকীয়তা! - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

রিয়াদের ‘ভুল রান আউট’ নিয়ে রুদ্ধশ্বাস নাটকীয়তা!

  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০১৫
  • ১৮১ Time View

12226698_10208438500309961_726404770_nদূর্ভাগ্যে মোড়া সৌভাগ্য মনে হয় একেই বলে! ৪৫তম ওভারের শেষ বলে মাশরাফির সাথে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন রিয়াদ। হঠাতই তাকে মাঠ ছাড়তে মানা করলেন রিজার্ভ আম্পায়ার। এরপর ভিডিও রিপ্লেতে দেখা গেল সিকান্দার রাজার থ্রো উইকেটে লাগার আগেই বেল ফেলে দিয়েছিলেন কিপার চাকাভা। নট আউটের সিদ্ধান্ত জানালেন তৃতীয় আম্পায়ার। ক্রিজে ফিরে আসলেন রিয়াদ! নাটকের এখানেই শেষ নয়। জিম্বাবুয়ের খেলোয়াড়দের দাবি পরবর্তীতে নিয়ম মেনে স্ট্যাম্প মাটি থেকে তুলে ফেলে আবারো রিয়াদকে রান আউট করেছিলেন তারা। কিন্তু তার আগেই অনফিল্ড আম্পায়ার রান আউটের সিদ্ধান্ত দিয়ে দেওয়ায় ততক্ষণে বলটি ডেড হয়ে যাওয়ায় ধোপে টেকেনি তাদের দাবি, বেঁচে যান রিয়াদ। কিন্তু এমন সিদ্ধান্ত যেন কোনভাবেই মানতে পারছিলেন না জিম্বাবুয়ের ক্রিকেটাররা। মাঠের মাঝখানে জড়ো হয়ে নিজেদের মাঝে অনেকক্ষণ ক্ষুব্ধ আলোচনা করলেন তারা। আম্পায়ার আলিম দার ও শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকত বার বার তাদের বোঝানোর চেষ্টা করলেন। এরপর এগিয়ে গেলেন অধিনায়ক মাশরাফিও। শেষ পর্যন্ত রাজি করানো গেল জিম্বাবুইয়ান অধিনায়ক চিগুম্বুরাকে। আবারো বোলিং শুরু করলো জিম্বাবুয়ে দল। শেষ হলো রুদ্ধশ্বাস নাটকীয়তার। এরপরেও ধারাভাষ্য কক্ষে এই সিদ্ধান্ত নিয়ে চলতে থাকে যুক্তি-পাল্টা যুক্তি। তবে শেষ পর্যন্ত সে বেঁচে গেলেও ইনিংসের এক বল বাকি থাকতে রান আউট হয়েই প্যাভিলিয়নে ফেরেন রিয়াদ। তার আগে খেলেন ৪০ বলে ৫২ রানের মহাগুরূত্বপূর্ণ ইনিংস, যার বদৌলতে ৫০ ওভার শেষে ২৭৬/৯ রানে ইনিংস শেষ করে বাংলাদেশ। ম্যাচ শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রিয়াদ বলেন, ‘আমি নিজেও বুঝিনি সিদ্ধান্তটি নিয়ে আসলে কি হয়েছে। তবে দিনশেষে আম্পায়ারের সিদ্ধান্তই চূড়ান্ত আর আমি তার প্রতিই শ্রদ্ধাশীল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com