1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, বাসে আগুন - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, বাসে আগুন

  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০১৫
  • ৪০১ Time View

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দেবপাড়া নামক স্থানে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ তিনজন নিহত হয়েছেন।

 

রোববার এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই সফিনা বেগম (৩৫) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় মকলুছ বিবি (৪৫) ও শেখ সুফিয়ান (২২) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে তাদের মৃত্যু হয়।

নিহতরা হল, নবীগঞ্জ উপজেলার কান্দিগাও গ্রামের কাছন মিয়ার স্ত্রী সফিনা বেগম (৩৫) ও একই গ্রামের আফছর মিয়ার স্ত্রী মকলুছ বিবি (৪৫) ও শেখ আব্দুল হান্নানের পুত্র শেখ সুফিয়ান (২২)। সংঘর্ষে চালকসহ আহত দুই জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ রবিবার বিকাল ৩ টার দিকে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রীবাহী একটি সিএনজি কান্দিগাও থেকে উল্লেখিতদের নিয়ে গোপলার বাজার কমিউনিটি সেন্টারে বিয়ে অনুষ্ঠানে যাবার পথে মহাসড়কে সিএনজিটিকে পুলিশ ধাওয়া করে। ধাওয়া খেয়ে সিএনজি পালিয়ে যাবার সময় সিলেট থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিন জন নিহত হয়।

এ ঘটনা স্থানীয় উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে ঘাতক বাসটিতে আগুণ ধরিয়ে দেয়। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ারসার্ভিসের একটি দল ও শেরপুর হাইওয়ে থানার  ওসি নুরুন্নবি সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

হবিগঞ্জ ফায়াসার্ভিস কর্মকর্তা আফসর উদ্দিন ও শেরপুর হাইওয়ে থানার ওসি নুরুন্নবি সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com