1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মুম্বইয়ে অবৈধভাবে বসবাসকারী বাংলাদেশীদের জামিন বন্ধ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

মুম্বইয়ে অবৈধভাবে বসবাসকারী বাংলাদেশীদের জামিন বন্ধ

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫
  • ২০২ Time View

103260_Mumbaiমুম্বইয়ের এক ম্যাজিস্ট্রেট আদালত ভারতে অবস্থানকারী বাংলাদেশী অবৈধ নাগরিকদের জামিন আপাতত বন্ধ করে দিয়েছে। এর আগে এমন বাংলাদেশী জামিন নিয়ে নিরুদ্দেশ হয়েছেন। গত কয়েক দিনে আদালত ৭০ জন বাংলাদেশীর জামিন আবেদন বাতিল করে দিয়েছে। ফলে তারা এখন ভারতে অবৈধভাবে অবস্থানের অভিযোগে কারাগারে ভুগছে। এ খবর দিয়েছে অনলাইন দ্য এশিয়ান এইজ। এতে বলা হয়, গত বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সীমান্ত পেরিয়ে বাংলাদেশীদের অবৈধভাবে ভারতে প্রবেশের বিষয়টি তুলে ধরেন। মুম্বই পুলিশের অপরাধ শাখা একটি রিপোর্টে বলেছে, এসব বাংলাদেশী সহজেই জামিন নিয়ে ঠিকানা পাল্টে ফেলে। ফলে তাদেরকে আর খুঁজে পাওয়া  যায় না। ওই রিপোর্টে আরও বলা হয়, পুলিশের স্পেশাল শাখা গত বছর এমন ৪৫০ জন বাংলাদেশীকে আটক করেছে। এ বছর এ সংখ্যা ৮৫০। এ পর্যন্ত দেশে ফেরত পাঠানো হয়েছে ৪২ জনকে। পুলিশের এক কর্মকর্তা বলেছেন, যখন তাদেরকে আটক করা হয় তখন তাদের কোন নিকট আত্মীয়কে খুঁজে পাওয়া যায় না। আমাদের অনুরোধে আদালত আমাদেরকে সময় দিয়েছেন এসব বাংলাদেশী যে ডকুমেন্ট দিয়েছেন তা যাচাই করতে। আমরা তা যাচাই করতে বাংলাদেশে টিম পাঠাবো। যদি দেখি তাদের দেয়া তথ্য ভুয়া তাহলে তা আমরা ম্যাজিস্ট্রেটের কাছে তুলে ধরবো। ততদিনে এসব বাংলাদেশী থাকবেন বিচার বিভাগীয় হেফাজতে। রিপোর্টে বলা হয়েছে, অভিযুক্ত এসব ব্যক্তিকে আটক করা হয়েছে মুম্বইয়ের গোবান্দি, শিবজি নগর, বাঙ্গেনওয়াদি, বান্দ্রা, মানখুর্দ, ডেংরি, রে রোড, মাজগাঁও থেকে। এ ছাড়া থানের ভায়েনদার, মিরা রোড, ভাসি, কোপার, নেরুল, সিউডস, মুমব্রা, কালওয়া, খারগড় থেকেও তাদের আটক কয়েকজনকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com