1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘দেশবাসী আর কোনো ব্যর্থ নেতৃত্বকে ক্ষমতায় দেখতে চায় না’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘দেশবাসী আর কোনো ব্যর্থ নেতৃত্বকে ক্ষমতায় দেখতে চায় না’

  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০১৫
  • ২০৫ Time View

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশবাসী আর কোনো ব্যর্থ নেতৃত্বকে ক্ষমতায় দেখতে চায় না। চলমান মহাসংকট থেকে পরিত্রাণ পেতে হলে রাষ্ট্রক্ষমতায় যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠিত করতে হবে। গতকাল রাজধানীর বনানীস্থ নিজ কার্যালয়ে এক যোগদান সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন,  দুটি দল পালা বদল করে ক্ষমতায় এসে জাতির কোনো আশা-আকাঙ্খা পূরণ করতে পারেনি। খুন ও হত্যা প্রতিনিয়ত হচ্ছে। জনগণ এই দুই দলকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাদেরকে প্রতিহত করতে হলে দেশে সুষ্ঠু নির্বাচন হতে হবে। এরশাদ বলেন, সুষ্ঠু নির্বাচন হলে অবশ্যই জাতীয় পার্টি  ক্ষমতায় যাবে। জনগণ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। এই মুহূর্তে যারা জাতীয় পার্টিতে যোগদান করছেন তারা সঠিক সময় সঠিক কাজ করছেন। তিনি জাতীয় পার্টিকে আরও শক্তিশালী সংগঠনে পরিণত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, রাষ্ট্রপতি সাত্তার এরশাদের হাতে ক্ষমতা ছেড়ে দিয়েছিলেন। ক্ষমতায় এসে এ দেশকে ৬৪টি জেলায় রূপান্তর করেছেন তিনি। প্রত্যেক থানাকে উপজেলা করেছেন। উপজেলা পদ্ধতি মানুষের দ্বার প্রান্তে পৌঁছে দিয়েছেন। দেশে অসংখ্য ব্রিজ,  রাস্তা-ঘাট ও কালভাট তৈরি করেছেন। এরশাদের আমলই ছিলো দেশে স্বর্ণযোগ। জনগণ সেই স্বর্ণযোগকে ফিরিয়ে আনার জন্য জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হচ্ছে। যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসু, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, নূরুল ইসলাম নুরু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com