1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মশিউর বাপ্পির ৩য় একক ও মিশ্র এ্যালবামের প্রকাশণা উৎসব অনুষ্ঠিত!- Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

মশিউর বাপ্পির ৩য় একক ও মিশ্র এ্যালবামের প্রকাশণা উৎসব অনুষ্ঠিত!-

  • Update Time : রবিবার, ৬ ডিসেম্বর, ২০১৫
  • ৬৬২ Time View

bappy_swadeshসম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: গত ৪ ডিসেম্বর বি এন্টারমেইন্ট এর ব্যানারে প্রকাশিত হলো সম্ভাবনাময় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক মশিউর বাপ্পির ৩য় একক এ্যালবাম‘তুমি আছ বলে’ ও মিশ্র এ্যালবাম কি ভুলে!

bappy_saimurশুক্রবার সন্ধ্যায় বি এন্টারটেইনমেন্ট এর কার্যালয়ে প্রকাশনা উৎসব ও গেট টু গেদার পার্টিতে উপস্থিত ছিলেন গীতিকার ও সাংবাদিক রবিউল ইসলাম জীবন, রেডিও স্বদেশ ও স্বদেশ নিউজ২৪.কম এর সম্পাদক আরজে সাইমুর রহমান, সঙ্গীত পরিচালক ও শিল্পী অয়ন চাকলাদার, গীতিকার স্নেহাশীষ ঘোষ, কন্ঠশিল্পী  শাহরিয়ার রাফাত, মিলন,ইউসুফ রাজু, ইভান,সাগর ও সাংবাদিক আপন দে অপু, হামিদ রনিসহ আরো অনেক পরিচিত মুখ। উপস্থিত অতিথিবৃন্দ বাপ্পি ও এ্যালবাম সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
bappy_rj saimur
মশিউর বাপ্পি স্বদেশ নিউজ২৪.কমকে বলেন ‘এবারের অ্যালবামে রক, মেলোডি, ফোক ধারার গান করেছি। প্রতিটি গানের কথা, সুর ও সঙ্গীতে নতুনত্ব রেখেছি। শ্রোতাদের ভালো কিছু দেবার প্রত্যয় থেকেই গানগুলোর জন্যে অনেক সময় দিয়েছি।’ শ্রোতারা এখন ভালো গান চায়। শ্রোতাদের নিজস্ব একটা চাহিদা আছে। সেই চাহিদার কথা বিবেচনায় রেখেই এ্যালবামটির গানগুলো করা হয়েছে। তিনি শ্রোতাদের বাংলা গানের সাথে থাকার আহ্বান জানিয়ে বলেন, আপনরা গান শুনলে গানকে ভালেঅবাসলে আমাদের বাংলা গানের ভান্ডার অারো সমৃদ্ধ হবে।

bappy grpবাপ্পি বলেন,অ্যালবামে বাপ্পির সঙ্গে দুটি গানে দ্বৈত গেয়েছেন প্রান্তি ও সায়েমা। গানের কথা লিখেছেন ফয়সাল রাব্বিকিন, লামিয়া সিদ্দিকা, সাজ্জাদ রাফি, তন্ময় তাজ, রনি, শান্ত ও এন আই বুলবুল,। সুর ও সংগীতায়োজন করেছেন মশিউর বাপ্পি, অয়ন চাকলাদার ও রাতুল।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com