1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এক মঞ্চে এই প্রথম - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

এক মঞ্চে এই প্রথম

  • Update Time : সোমবার, ৭ ডিসেম্বর, ২০১৫
  • ৩১২ Time View

104819_e2বাদশা বুলবুল, ডলি সায়ন্তনী ও পলি সায়ন্তনী। তিন ভাইবোন। সংগীত জগতে দীর্ঘ সময় ধরে কাজ করছেন তারা। নিজেদের একটি স্বতন্ত্র অবস্থান অনেক আগেই তৈরি করেছেন। ধারাবাহিকভাবে শ্রোতাদের উপহার দিয়েছেন অনেক গান। এখনও আপন গতিতে কাজ করে চলেছেন এ তিন সংগীত তারকা। তবে এতটা সময় ধরে গান করলেও কখনও একমঞ্চে একসঙ্গে গান গাওয়া হয়নি তাদের। এবার সেটাই হতে যাচ্ছে। প্রথমবারের মতো সরাসরি টিভি লাইভে একসঙ্গে গান করবেন এ তিনজন। ১০ই ডিসেম্বর রাতে এশিয়ান টিভিতে সরাসরি গান শোনাবেন তারা। নিজেদের জনপ্রিয় গানগুলোই এখানে গাইবেন এ তিন শিল্পী। এরই মধ্যে একসঙ্গে প্র্যাকটিস শুরু করেছেন তারা এই শো-এর জন্য। অন্যরকম একটি প্রস্তুতি নিচ্ছেন এ বিশেষ শোটির জন্য। এ বিষয়ে বাদশা বুলবুল বলেন, এটা আমাদের তিন ভাইবোনের জন্য স্মরণীয় একটি ঘটনা ঘটতে যাচ্ছে। কারণ এই প্রথমবারের মতো একসঙ্গে লাইভ করবো আমরা। আশা করছি অনেক ভালো একটি শো হবে। ডলি সায়ন্তনী বলেন, আমরা অনেক দিন ধরে গান করলেও একসঙ্গে কখনও সরাসরি গান করা হয়নি। এটা একটি কাকতালীয় ব্যাপারই বটে। তবে এবার এশিয়ান টিভির লাইভে একসঙ্গে গান করছি আমরা। আশা করছি সবার ভালো লাগবে। এ বিষয়ে পলি সায়ন্তনী বলেন, ভাইয়া ও ডলির সঙ্গে এ প্রথম সরাসরি গান করবো। এটা অনেক ভালো লাগার একটি বিষয়। অন্যরকমভাবে এর প্রস্তুতি নিচ্ছি আমরা। আমার বিশ্বাস ভিন্নধর্মী একটি বিষয় হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com