1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘তরুণ প্রজন্মের ছবিটি দেখা উচিত’ - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

‘তরুণ প্রজন্মের ছবিটি দেখা উচিত’

  • Update Time : সোমবার, ৭ ডিসেম্বর, ২০১৫
  • ১১৮৪ Time View

104816_e4চলচ্চিত্রের জনপ্রিয় মুখ নিপুণ। নয় মাস আগে সর্বশেষ তার অভিনীত ‘কার্তুজ’ ছবিটি মুক্তি পায়। এবার বিজয়ের মাস ডিসেম্বরে মুক্তি পাচ্ছে তার অভিনীত দুটি ছবি। এগুলো হচ্ছে মানিক মানবিকের ‘শোভনের স্বাধীনতা’ এবং ড. অরূপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’। দুটি ছবিতেই তার নায়ক হিসেবে অভিনয় করেছেন ফেরদৌস। এ ছাড়া নতুন বছরের শুরুতে মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিতব্য একটি ছবির কাজ করবেন তিনি। আজকের ‘আলাপন’-এ এই সময়ের ব্যস্ততাসহ নানা বিষয় নিয়ে কথা বলেছেন নিপুণ। তার সাক্ষাৎকারটি নিয়েছেন কামরুজ্জামান মিলু

কেমন আছেন? একই মাসে দুটি ছবি মুক্তি পাচ্ছে আপনার। এ বিষয়ে বলুন?
ভালো আছি। প্রায় নয় মাস পর আমার অভিনীত দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। সর্বশেষ নায়ক বাপ্পারাজ ভাইয়ের ‘কার্তুজ’ ছবিতে অভিনয় করেছিলাম। বিজয়ের এ মাসে আমি বেশ উচ্ছ্বসিত। কারণ, এ মাসে ‘শোভনের স্বাধীনতা’ ও ‘স্বর্গ থেকে নরক’ ছবি দুটি মুক্তি পাচ্ছে। দুটি ছবিতে দুই ধরনের চরিত্রে অভিনয় করেছি। আশা করছি। ছবি দুটি দর্শকরা পছন্দ করবেন।
ছবি দুটির বিশেষত্ব কি?
এবারই প্রথম কোনো শিশুতোষ ছবিতে অভিনয় করলাম। ছবিটি হলো ‘শোভনের স্বাধীনতা’। অন্যদিকে ‘স্বর্গ থেকে নরক’ ছবির মাধ্যমে দেশের তরুণ প্রজন্মকে মাদকের ভয়াবহতা সম্পর্কে সচেতন করার একটি উদ্যোগ নেয়া হয়েছে। সামাজিক সচেতনতামূলক গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। এখানে আমাকে একজন র‌্যাম্প মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মানুষ জন্ম থেকে মাদকদ্রব্য সেবন করে না। কোনো একটা সঙ্গদোষে তরুণ প্রজন্ম নষ্ট করে ফেলে তাদের জীবন। এ বিষয়গুলো এ ছবিতে ফুটে উঠেছে। সবার জন্য ছবি এটি। বিশেষ করে তরুণ প্রজন্মের ছবিটি দেখা উচিত।
গত বছর ডিসেম্বরে দেশের বাইরে মেয়ের সঙ্গে সময় কাটিয়েছেন। এবার কি পরিকল্পনা?
এবারও থার্টিফার্স্ট মেয়ে তানিশার সঙ্গে কাটানোর ইচ্ছে আছে। ২০শে ডিসেম্বর লন্ডনের টিকিট কেটে রেখেছি। ১৫ই ডিসেম্বর আমার একটা ছবির সংবাদ সম্মেলন রয়েছে। এটার জন্য থেকে গেলাম। না হলে আরও আগেই চলে যেতাম।
লন্ডন থেকে দেশে ফিরবেন কবে?
জানুয়ারিতে।
দেশে এখন হালকা শীত। সামনে তা বাড়বে। শীতকাল কেমন লাগে আপনার?
শীতকালটা আমি ভীষণ উপভোগ করি। দেশে শীতটা কম থাকলেও বাইরে অনেক বেশি। এজন্য বাইরের ফ্যাশনটাও থাকে ভিন্ন রকম। এই যেমন শীতে লন্ডন থাকলে আমাকে নানা ধরনের জ্যাকেট, ওভারকোট ব্যবহার করতে হয়। যা  দেশে থাকলে তেমন করা হয় না। তাই শীতটা বাইরেও বেশ ভালোভাবে কাটানো যায়।
নতুন কোনো ছবিতে কাজ করছেন কি?
হ্যাঁ, দেলোয়ার জাহান ঝণ্টু ভাইয়ের নতুন একটি ছবিতে কাজ করার বিষয়ে চূড়ান্ত কথা হয়েছে। এ ছবির নাম আপাতত রাখা হয়েছে ‘বায়ান্ন থেকে একাত্তর’। এটির রচনা ও চিত্রনাট্য তার নিজের করা। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। ১৯৫২ সাল থেকে ৭২ পর্যন্ত ঘটে যাওয়া নানা বিষয় থাকবে এ ছবির গল্পে। দেশ নিয়ে কোনো ছবিতে কাজ করতে আমার ভীষণ ভালো লাগে। এর আগে শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ ছবিতে কাজ করেছি। ছবিটি মুক্তির পর বেশ ভালো সাড়া পেয়েছি। ঝণ্টু ভাইয়ের নতুন এ ছবির কাজ জানুয়ারির শেষদিকে করার পরিকল্পনা রয়েছে।
চলচ্চিত্রে অনেকদিন ধরে কাজ করছেন, অভিনয় নিয়ে পরিকল্পনা কি?
এখন তো চলচ্চিত্র শিল্পের অবস্থা নাজুক। কোনো ছবিই তেমন ব্যবসাসফল হচ্ছে না। তাই দশটা খারাপ ছবি করার চেয়ে দেখে-শুনে একটা ভালো কাজ করতে চাই। সেভাবেই নিজেকে প্রস্তুত করছি। অভিনয়ই আমার ধ্যান-জ্ঞান। তাই এর বাইরে এখনও অন্য কিছু ভাবছি না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com