1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নতুন অ্যালবাম নিয়ে আসছেন কৃষ্ণকলি - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নতুন অ্যালবাম নিয়ে আসছেন কৃষ্ণকলি

  • Update Time : বুধবার, ৯ ডিসেম্বর, ২০১৫
  • ৮৮ Time View

2015_12_08_20_23_20_CyiJnkvutxc5mFLVtYNE1QhbFyvN12_originalসম্পাদনায়- সাইমুর রহমান, স্বদেশ নিউজ২৪.কম: শিগগিরই নতুন একটি অ্যালবাম নিয়ে হাজির হবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকলি। অ্যালবামের গানগুলো নিজেই লিখেছেন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন অর্ক। অ্যালবামের থাকছে মোট দশটি গান। ইতিমধ্যে সাতটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। বাকি গানগুলোর কাজও শেষ করবেন শিগগিরই।

কৃষ্ণকলি জানালেন, ‘বছরখানেক আগে অ্যালবামটির কাজ শুরু করেছিলাম। কিন্তু মাঝখানে অসুস্থতার কারণে কাজটা আর এগুইনি। এবার অ্যালবামটি শেষ করতে চাই। গানের কথাগুলো চমৎকার। আশাকরি ভালো লাগবে। অ্যালবামের নামটা এখনো নির্ধারণ করা হয়নি। একটু ভেবেচিন্তে নামটা দেব।’

উল্লেখ্য, এটি কৃষ্ণকলির চতুর্থ অ্যালবাম। তার প্রথম অ্যালবাম ‘সূর্যে বাঁধি বাসা’। এরপর যথাক্রমে ‘আলোর পিঠে আঁধার’ ও ‘বুনোফুল’ নামে আরো দুটি অ্যালবাম বের হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com