1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কাল থেকে হলে হলে ফেরদৌস-নিপুণের ‘স্বর্গ থেকে নরক’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কাল থেকে হলে হলে ফেরদৌস-নিপুণের ‘স্বর্গ থেকে নরক’

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫
  • ২৬৭ Time View

107521_ferdousড. অরূপরতন চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘স্বর্গ থেকে নরক’ দেশব্যাপী মুক্তি পাচ্ছে আগামীকাল। এতে ষষ্ঠবারের মতো একই চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক ফেরদৌস ও দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপুণ। মাদক বিরোধী একটি চলচ্চিত্র ‘স্বর্গ থেকে নরক’। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য তৈরি করেছেন ড. অরূপরতন চৌধুরী নিজেই। ‘স্বর্গ থেকে নরক’ চলচ্চিত্রটি নিয়ে ড. অরূপরতন চৌধুরী বলেন, সমাজের সব শ্রেণীর মানুষকে চলচ্চিত্রটি দেখার প্রতি আমি বিশেষভাবে আহ্বান করছি। কারণ কীভাবে মাদক আমাদের সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করছে এবং কীভাবে তার প্রতিকার করা যায় তার উত্তর খোঁজার চেষ্টা করা হয়েছে আমার প্রথম চলচ্চিত্রে। আশা করি সবাই পাশে থেকে আমার চলচ্চিত্রটি সবার মাঝে পৌঁছে দিতে সহযোগিতা করবেন। ফেরদৌস বলেন, আমি সবসময়ই গর্ববোধ করি সামাজিক সচেতনতামূলক চলচ্চিত্রগুলোতে কাজ করতে। অরূপ দার চলচ্চিত্রে কাজ করতে পেরে ভালো লাগছে। দর্শককে অনুরোধ করছি চলচ্চিত্রটি হলে গিয়ে দেখার জন্য। নিপুণ বলেন, আমার জীবনের অন্যতম একটি চলচ্চিত্র এটি। আশা করবো দর্শক যেন হলে গিয়ে সিনেমাটি উপভোগ করেন।
উল্লেখ্য, ফেরদৌস ও নিপুণ প্রথম একসঙ্গে অভিনয় করেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শুভ বিবাহ’ চলচ্চিত্রে। এরপর তারা দুজন নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘এক কাপ চা’, সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘অন্তর্ধান’, মানিক মানবিকের ‘শোভনের স্বাধীনতা’ চলচ্চিত্রে অভিনয় করেন। আসছে নতুন বছরের জানুয়ারি থেকে তারা দুজন আবারও একসঙ্গে অভিনয় করবেন দেলোয়ার জাহান ঝন্টুর নির্দেশনায় ‘৫২ থেকে ৭১’ চলচ্চিত্রে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com