1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মারা গেলেন বিশ্বের সবচেয়ে মোটা ব্যক্তি - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মারা গেলেন বিশ্বের সবচেয়ে মোটা ব্যক্তি

  • Update Time : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫
  • ২০২ Time View

107980_2F9CC5CA00000578-3374491-image-m-3_1451121134778হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন বিশ্বের সবচেয়ে মোটা ব্যক্তি আন্দ্রে মরেনো। ৩৮ বছর বয়সী মরেনোর সর্বোচ্চ ওজন ছিল ৪৪৪ কেজিরও বেশি! ২৫ই ডিসেম্বর অর্থাৎ বড়দিনের সকালে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। এক বিবৃতিতে তার প্রচারক কার্মেন পালাসিওস বলেন, বড়দিনে সকাল সাড়ে ৮টায় অ্যাম্বুলেন্সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে আন্দ্রের। এ খবরে আমরা ব্যথিত। মৃত্যুর সময় অবশ্য তার ওজন ছিল ৩১৭ কেজি। আজ তার মাতৃভূমি মেক্সিকোর সেনোরায় তাকে সমাহিত করা হবে।
নিজের বিশালাকার শরীর নিয়ন্ত্রণে মৃত্যুর আগে প্রচেষ্টা নিয়েছিলেন মরেনো। এমনকি তাকে অনুপ্রেরণা দিতে মাত্র মাসখানেক আগে ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো নিজের স্বাক্ষরিত রিয়াল মাদ্রিদের একটি জার্সি পাঠিয়েছিলেন। এ উপহার পেয়ে আনন্দে কেঁদেছিলেন মরেনো। তখন মরেনো বলেছিলেন, আমি সবাইকে ধন্যবাদ দিতে চাই, বিশেষ করে রোনাল্ডোকে। অনেক সময় মনে হবে মানুষ একে অপরের কাছ থেকে কতই না দূরে থাকে। কিন্তু আমার বেলায় তা হয়নি। আমি যেন বড়দিনের আগেই বড়দিনের উপহার পেয়ে গেছি!
নিজের চেষ্টায় ১২০ কেজি ওজন কমিয়েছিলেন মরেনো। এরপরই মেক্সিকোর একটি হাসপাতালে একটি ওজন কমানোর অস্ত্রোপাচার হওয়ার কথা ছিল তার। ওই অস্ত্রোপাচারের আগেই নিজের অটোগ্রাফ সম্বলিত জার্সিটি তাকে পাঠান রোনাল্ডো। অস্ত্রোপাচার হওয়ার পর তার ওজন ৩৬২ কেজি কমে যাবে বলে আশা প্রকাশ করা হচ্ছিল। এর ফলে তার ওজন হতো মাত্র ৭৯ কেজি। আর তাতেই নিজের স্বপ্ন পূরণ করতে পারতেন মরেনো। পেতেন মনের মতো এক বউ, শুরু করতেন সংসার। কিন্তু তা আর হলো কই?
অস্ত্রোপাচারের আগেই মরেনো জানতেন এতে ঝুঁকি রয়েছে। এমনকি সব ঠিকঠাক না থাকলে, মৃত্যুও হতে পারে তার। এসব জেনেই শল্য চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন তিনি। কারণ, অস্ত্রোপাচার না হলে, সর্বোচ্চ ৫ বছর বেঁচে থাকতেন তিনি। তার ইচ্ছা ছিল, সুস্থ হলে একটি সংগঠন খুলবেন তিনি, যেখান থেকে সাহায্য দেওয়া হবে স্থুলকায় মানুষদের। কিন্তু সেসবের কিছুই পূরণ করে যেতে পারলেন না তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com