1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘ভূবন মাঝি’ ছবির জন্য আবার ঢাকায় পরমব্রত - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘ভূবন মাঝি’ ছবির জন্য আবার ঢাকায় পরমব্রত

  • Update Time : বুধবার, ২০ জানুয়ারী, ২০১৬
  • ২৩৪ Time View

111733_nnnnnnসরকারি অনুদানের ছবি ‘মৃত্তিকামায়া’-তে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। এবার তার সঙ্গে জুটি হয়ে একটি ছবিতে কাজ করার জন্য আবার ঢাকায় এলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত। ছবির নাম ‘ভূবন মাঝি’। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে মহরত হয় এ ছবির। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এম. পি এবং বিশেষ অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য নাছরিন আহমেদ (শিক্ষা)। আরো উপস্থিত ছিলেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, হাসান আরীফ এবং এ ছবির ভারতীয় কলাকুশলীরা। ছবিটি পরিচালনা করবেন ফকরুল আরেফিন খান। গড়াই ও রিফ্লেক্ট মাল্টিমিডিয়া কমিউনিকেশন লি.-এর প্রযোজনায় এ ছবিতে নাহির সাঁই চরিত্রে অভিনয় করবেন পরমব্রত। আর ফরিদা চরিত্রে অপর্ণা ঘোষকে দেখবেন দর্শক। মহরত অনুষ্ঠানে নির্মাতা জানিয়েছেন, এটি একটি সরকারি অনুদানের ছবি। ফেব্রুয়ারির শুরুতে কুষ্টিয়ার শিলাইদহে চলচ্চিত্রটির দৃশ্যধারণ শুরু হবে। মুক্তিযুদ্ধভিত্তিক গল্প এটি। পুরো গল্প ঘিরেই রয়েছে প্রেম ও ভালবাসা। উল্লেখ্য, পরমব্রত এর আগে বাংলাদেশে অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে কাজ করেছেন। ছবিটিতে তার নায়িকা হিসেবে অভিনয় করেছেন ভাবনা। শিগগিরই ছবিটি সেন্সরে জমা হবে বলে জানা গেছে। এদিকে পরমব্রত বুধবার সকালে কলকাতা ফিরে যাবেন। আর ফেব্রুয়ারিতে শুরু হতে যাওয়া ‘ভূবন মাঝি’ ছবির কাজে অংশ নিবেন বলে জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com