1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
২১শে ফেব্রুয়ারিতে ‘অবরোধ’ - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

২১শে ফেব্রুয়ারিতে ‘অবরোধ’

  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৪৯ Time View

1455959158১৯৫২ সালে পশ্চিম পাকিস্তান বাঙালির ওপর চাপিয়ে দিতে চেয়েছিল উর্দু ভাষাকে। বাঙালি মেনে না নিয়ে প্রতিবাদে রক্ত ঝরিয়েছিল। ৬৩ বছর পর ঘটলো অনেকটা সেরকমই এক ঘটনা। প্রেক্ষাপটটা শুধু আলাদা। স্বাধীন বাংলাদেশে, একটি অফিসের ছোট গণ্ডীর মধ্যে।  যেখানে আজকের বাস্তবতায় উর্দু নয়, বরং ইংলিশ আর হিন্দি চেপে বসতে চায় বাংলার ওপর। কিন্তু এখানেও নীরবে মেনে না নিয়ে গড়ে ওঠে অভিনব এক প্রতিবাদ। আর ঠিক এমনই দৃশ্য দেখা যাবে ‘অবরোধ’ নাটকে। সারওয়ার রেজা জিমির রচনায় তুহিন হোসেনের পরিচালনায় নির্মিত হয়েছে। নাটকে অভিনয় করেছেন, শফিক. শ্যামল মাওলা, স্পর্শীয়া, কায়েস চৌধুরী, সুষমা সরকার, সুজাত শিমুল, নিকুল। নাটকটি প্রচারিত হবে ২১শে ফেব্রুয়ারি রাত ৮টা ১০মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com