1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কণ্ঠশিল্পী সীমা খানের প্রথম একক অ্যালবাম ‘যাক উড়ে যাক’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কণ্ঠশিল্পী সীমা খানের প্রথম একক অ্যালবাম ‘যাক উড়ে যাক’

  • Update Time : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১৯৬ Time View

shema khan_swadeshnews24বিনোদন ডেস্ক- সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: বাংলাদেশের সনামধন্য অডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে প্রকাশিত হলো কণ্ঠশিল্পী সীমা খানের প্রথম একক অ্যালবাম ‘যাক  উড়ে যাক’। শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম। অ্যালবামটির মোড়ক উন্মোচন করে শিল্পীর উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

shema khan_anisul islam_swadeshnews24আনিসুল ইসলাম বলেন,‘ আমি গানের মানুষ নই। গানের একজন শ্রোতা। গত বছর প্রথম সীমার কন্ঠে গান শুনি। অনেক ভালো গান গায় সীমা। এ বছর তার একক অ্যালবামের প্রকাশনা উৎসবে এসে ভালোই লাগছে। আমি এই অ্যালবামটির সাফল্য কামনা করি। এছাড়াও উপস্থিত ছিলেন জি-সিরিজের কর্ণধার নাজমুল ভুইয়া খালেদ, সঙ্গীত পরিচালক মীর মাসুমসহ আরো পরিচিত মুখ।

সীমা তার একক অ্যালবামটি সাজিয়েছেন বিভিন্ন স্বাদের আটটি আধুনিক গান দিয়ে। গানগুলো হলো- ‘ভালো লাগে’,‘যাক উড়ে যাক’,‘রূপ সাগর’,‘আছো তুমি’,‘কেনো আড়ালে’,‘রঙিন সুতো’, ‘বোঝে না’, ‘ঢেউ তুলিয়া’। দুটো গানে সীমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার ও নাসিম আলি খান।

s2অ্যালবামটির অধিকাংশ গান লিখেছেন ও সুর করেছেন আহমেদ রাজীব। একটি গান লিখেছেন আসিফ ইকবাল। দুটি গান লিখেছেন ও সুর করেছেন কে জিয়া। অ্যালবামের সঙ্গীত আয়োজন করেছেন আহমেদ রাজীব, কে জিয়া, ফুয়াদ আল মুক্তাদির ও মীর মাসুম।

shemakhan_rjsaimur_swadeshশিল্পী সীমা খান অ্যালবামটি প্রসঙ্গে রেডিও স্বদেশ ডট নেট ও স্বদেশ নিউজ২৪ ডটকম এর সম্পাদক আরজে সাইমুর রহমানের সাথে একান্ত আলাপনে জানান, ‘ছোট বেলা থেকেই গান করি। বিশেষ করে প্রেম নজরুল সঙ্গীতের সঙ্গে। তবে প্রথম অ্যালবামটি সাজিয়েছি আধুনিক গান দিয়ে। আশা করি গানগুলো সবার ভালো লাগবে।’ তিনি আরও জানান তার ৫টি গানই আমেরিকায় রেকর্ড করা হয় পরে বাংলাদেশ সম্পন্ন হয়। সবশেষে তিনি স্বদেশ এর পাঠক ও শ্রোতাদের উদ্দেশ্যে জানান সবাই বাংলা গান শুনুন বাংলা গানের সাথে থাকুন।

meer masum_rj saimur-swadeshnews24সঙ্গীত পরিচালক মীর মাসুম স্বদেশ নিউজ২৪ ডটকমকে সাক্ষাতকারে জানান- কন্ঠশিল্পী সীমার প্রতিভার কথা। প্রবাসে থেকেও স্বদেশ ও বাংলা গানের প্রতি ভালবাসা তাকে মুগ্ধ করেছে। তাদের পুরো প্রোজেক্টটি ছিল অনলাইন ভিত্তিক। তারা স্কাইপের মাধ্যমে তার গান রের্কডিং সম্পন্ন করেন যা আমার জানা মতে একদম ভিন্ন রকম অভিজ্ঞতা।

swadesh news24উ্রল্লেখ্য, চাঁদপুরের মেয়ে সীমা খান আমেরিকায় থাকেন। বর্তমানে তিনি কর্মরত আছেন ইউএসএ ফেডারেল গবর্মেন্ট এর প্রোগাম ম্যানেজার হিসেবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com