1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
একমঞ্চে জনপ্রিয় তিন তারকা - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

একমঞ্চে জনপ্রিয় তিন তারকা

  • Update Time : রবিবার, ৬ মার্চ, ২০১৬
  • ২১৮ Time View

milon-belal-dhrubo-saimur-swadeshnews24সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: এই প্রথমবার একসঙ্গে একই মঞ্চে গাইলেন বর্তমান সময়ের আলোচিত তিন সঙ্গীতশিল্পী। এরা হলেন ধ্রুব গুহ, বেলাল খান এবং মিলন। সম্প্রতি কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে জলছবি আয়োজন করে গানকবিতার এই বসন্তে শীর্ষক এক অনুষ্ঠানের। সেখানেই শ্রোতাদের জন্যে এই তিন সঙ্গীত তারকা একসঙ্গে গান পরিবেশন করেন। প্রথমেই মঞ্চে উঠেন বেলাল খান। তিনি এক ধাধার মাধ্যমে তার গান শুরু করেন। ‘শুধু তোমার জন্য এখন/ কত স্বপ্ন দেখে মন’ শিরোনামের গানটি গেয়ে উপস্থিত দর্শকদের মাঝে প্রশ্ন ছুড়ে দেন গানটির শিল্পী কে তা জানতে চেয়ে। উপস্থিত দর্শক তখন ধ্রুব, ধ্রুব বলে চিৎকার করে বেলাল খানের প্রশ্নের জবাব দেন। এরপর বেলাল খান শিল্পী ধ্রুবকে মঞ্চে ডাকেন। ধধ্রুব গুহ মঞ্চে ডাকেন বর্তমান সময়ের আলোচিত কন্ঠশিল্পী মিলনকে। তারা তিন জনে একসঙ্গে পরিবেশন করেন ধ্রুব গুহের জনপ্রিয় গান ‘শুধু তোমার জন্য এখন/ কত স্বপ্ন দেখে মন’ গানটি। উপস্থিত দর্শকের করতালিতে মুখরিত হয় মিলনায়তন। অনুষ্ঠানে অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত বই থেকে তিনটি বইকে সেরা বইয়ের পুরস্কার দেয় জলছবি। বইগুলোর লেখক রেজাউদ্দিন স্টালিন, আমীরুল ইসলাম ও ওমর ফারুক। এসময় সঙ্গীতে বিশেষ সম্মাননা গ্রহণ করেন ধ্রুব গুহ, বেলাল খান, মিলন, বুশরা জাবীন ও অনন্যা। গান কবিতার এই বসন্তে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত কবি হাবিবুল্লাাহ সিরাজী, নাসের মাহমুদ, বিলু কবীর, সামির এম রহমানসহ বিশিষ্ট সঙ্গীত পরিচালক, গীতিকার সুরকার এবং সঙ্গীতশিল্পীরা। আয়োজনটির মিডিয়া পার্টনার স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com