1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঢাকায় একই মঞ্চে শাকিব-শ্রাবন্তী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ঢাকায় একই মঞ্চে শাকিব-শ্রাবন্তী

  • Update Time : বুধবার, ৯ মার্চ, ২০১৬
  • ১৬৭ Time View

4833_e8ঘোষণটা আগেই দিয়েছিল দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তারপরও অপেক্ষা ছিল ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর জন্য। সবশেষে অপেক্ষার অবসান হলো। ৭ই মার্চ ঢাকায় এসে রাজধানীর এক অভিজাত হোটেলে ছবির মহরত অনুষ্ঠানে যোগ দিলেন শ্রাবন্তী। ঢাকায় একই মঞ্চে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রাণবন্তভাবে দেখা গেল তাকে। এ ছবির শুভ মহরতে আরও উপস্থিত ছিলেন ছবির ভিলেন অমিত হাসান, শিবাসানু, রেবেকাসহ ছবির অন্য কলাকুশলীরা। এদের পাশাপাশি আরও উপস্থিত ছিলেন এসকে মুভিজের অশোক ধানুকা, পরিচালক সোহানুর রহমান সোহান, মোস্তফা সরয়ার ফারুকী, জাকির হোসেন রাজু ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দিতে এসে শ্রাবন্তী বলেন, বাংলাদেশে বেশ কয়েকবার আসি আসি করেও আসা হয়নি। গত ২৭শে  ফেব্রুয়ারিও আসার কথা ছিল, কিন্তু ভিসা সংক্রান্ত কারণে তা পিছিয়ে যায়। অবশেষে পূর্বপুরুষদের দেশে আসতে পেরে ভীষণ ভালো লাগছে। বাংলাদেশের ইলিশের স্বাদ নেয়ার খুব ইচ্ছা আমার। আর শাকিব খানের নাম অনেক শুনেছি। এবার একসঙ্গে কাজ করা হচ্ছে। দুই বাংলার ছবির জয় হোক। জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি ‘শিকারী’র আরেক প্রযোজনা প্রতিষ্ঠান কলকাতার এসকে মুভিজ। ছবির অনলাইন ও ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজি। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। ১৪ই মার্চ থেকে কলকাতায় এ ছবির কাজ শুরু হবে। এর কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও পেলে চ্যাটার্জি। অনুষ্ঠানে শাকিব খান বলেন, শ্রাবন্তীর নাম আগেও শুনেছি। আর এবার দেখা হয়ে গেল। শ্রাবন্তীকে দেখে তার সৌন্দর্য নিয়ে কিছু বলার মতো ভাষা আমি খুঁজে পাচ্ছি না। আর মঞ্চে এমন সুন্দরী মেয়ে পাশে থাকলে কার না ভালো লাগে! উল্লেখ্য, ‘শিকারী’ ছবির মধ্য দিয়েই শ্রাবন্তী প্রথমবার জুটি বাঁধছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে। এ দুজন ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করবেন এপারের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত, মনজুরুল আলম এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, লিলি চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, খরাজ মুখার্জি ও রাহুল বোস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com