1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সাবাস তামিম! তামিমের তুফানি ব্যাটিংয়ে মুগ্ধ টাইগার মাশরাফি - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

সাবাস তামিম! তামিমের তুফানি ব্যাটিংয়ে মুগ্ধ টাইগার মাশরাফি

  • Update Time : শনিবার, ১২ মার্চ, ২০১৬
  • ২৩৫ Time View
Bangladesh batsman Tamim Iqbal plays a shot during the Pool A 2015 Cricket World Cup match between Bangladesh and Scotland at Saxton Park Oval in Nelson on March 5, 2015. AFP PHOTO / MARTY MELVILLE (Photo credit should read Marty Melville/AFP/Getty Images)

Bangladesh batsman Tamim Iqbal plays a shot during the Pool A 2015 Cricket World Cup match between Bangladesh and Scotland at Saxton Park Oval in Nelson on March 5, 2015.  AFP PHOTO / MARTY MELVILLE        (Photo credit should read Marty Melville/AFP/Getty Images)

সম্পাদনায়-সাইমুর রহমান, স্বদেশ নিউজ২৪.কম: বৃষ্টি বিড়ম্বনা। ম্যাচ নেমে আসল ১২ ওভারে। পরিস্থিতির দাবি অনুযায়ী ব্যাট চালাতে শুরু করলেন তামিম। তার আগ্রাসী ব্যাটিংয়ে দিশেহারা আইরিশ বোলাররা। শুক্রবার আয়ারল্যান্ডের সঙ্গে ম্যাচ পরিত্যক্ত হলেও তামিমের এমন ব্যাটিংয়ে মুগ্ধ মাশরাফি।

টসে হেরে বৃষ্টি ভেজা পিচে ব্যাট করা মানেই চ্যালেঞ্জ। তবে সব চ্যালেঞ্জ তুড়ি মেড়ে উড়িয়ে দেন তামিম। বৃষ্টি ভেজা রাতে ব্যাটে ঝড় তোলেন হার্ড হিটার এই ওপেনার। তামিম যখন বিদায় নেন, তখন আট ওভারে বাংলাদেশের সংগ্রহ ৯৪। তখনই শুরু হয় আবার বৃষ্টি।

মাশরাফি মনে করেন, আয়ারল্যান্ডের বিপক্ষে তামিমের ২৬ বলে ৪৭ রানের ঝড়ো ইনিংস তার সতীর্থদেরও অনুপ্রাণিত করবে। তিনি বলেন, ‘তামিম গত তিন-চার মাস ধরেই ছন্দে ছিল। গ্রুপে প্রতিটি ম্যাচ আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আজকের (শুক্রবার) ম্যাচটাও আমাদের জন্য চাপের ম্যাচ ছিল। এই ম্যাচে দেখার ছিল দল কেমন করে। তামিম ভীতিহীন ব্যাট করেছে আজ।’
তামিম প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘দেখে মনে হয়েছে, যে কোনো পরিস্থিতিতে তামিম যে কোনো ব্যাটিং করতে পারে। সেদিক থেকে বলেছি যে, আজ সব মিলিয়ে আমাদের ব্যাটিং ভালো হয়েছে।’

যদিও পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে এই ম্যাচে। বিশ্বকাপের মুল পর্বে যেতে হলে শেষ ম্যাচে ওমানকে হারাতে হবে বাংলাদেশকে। তবে আয়ারল্যান্ডের ম্যাচে যতটুকু খেলা হয়েছে, তা দলের জন্য ভালো হয়েছেই বলে মনে করছেন মাশরাফি।
তিনি বলেন, ‘আজকের ম্যাচ এ রকম ছিল যে, জিতলেও পরের ম্যাচ জিততেই হত। যেটা হয়েছে যে, ব্যাটসম্যানরা একটু আত্মবিশ্বাস পেয়েছে এই খেলাটুকু হওয়ায়। একেবারে না খেলা থেকে এটুকু হওয়ায় আমাদের ব্যাটসম্যানদের জন্য ভালো হয়েছে। পরের ম্যাচে এই আত্মবিশ্বাস নিয়ে যেতে পারব।”

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com