1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রকাশিত হলো জাহিদ সাঁই এর একক অ্যালবাম ‘নিঃশ্বাসের বর্ণমালা’ - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

প্রকাশিত হলো জাহিদ সাঁই এর একক অ্যালবাম ‘নিঃশ্বাসের বর্ণমালা’

  • Update Time : রবিবার, ৩ এপ্রিল, ২০১৬
  • ৪৩৭ Time View

jahid shai_swadeshnews24_rj_saimurসম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪: বর্ণাঢ্য আয়োজনে প্রকাশিত হয়েছে শিল্পী জাহিদ সাঁই এর প্র্রথম একক অ্যালবাম ‘নিঃশ্বাসের বর্ণমালা’। ৩১ মার্চ, বৃহস্পতিবার বিকেলে রাজধানীর একটি রেস্তোরায় জি-সিরিজ এর অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে অ্যালবামটি প্রকাশ করা হয়েছে।
শিল্পী ফাহিম ফয়সালের উপস্থাপনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শিল্পীকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট শহীদুল ইসলাম, দন্তস রওশন, চিত্রপরিচালক ও গণমাধ্যম ব্যক্তিত্ব অ্যাডাম দৌলা, প্রিন্স মাহমুদ, লতিফুল ইসলাম শিবলী, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির যুগ্ম মহাসচিব এস এ হক অলিক, সংগীতশিল্পী শেখ শাহেদ, ঢাকা রিপোর্টাস ইউনিটির সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন, সঙ্গীত পরিচালক সজীব দাস, কন্ঠশিল্পী জান্নাত পুষ্প, সিথী, এবং জি-সিরিজ ও অগ্নিবীণার কর্ণধার নাজমুল হক ভুইয়া খালেদ। এসময় আরোও উপস্থিত ছিলেন গণমাধ্যমকর্মীবৃন্দ।
‘নিঃশ্বাসের বর্ণমালা’ অ্যালবামের সবকটি গানের কথা লিখার পাশাপাশি সুর ও কন্ঠ দিয়েছেন শিল্পী নিজেই। অ্যালবামে গান রয়েছে ১০টি। গানগুলো হচ্ছে- ‘শুন্য শুন্য’, ‘প্রেমকবি’, ‘হৃদয়ের সবটা জুড়ে’, ‘নিঃশ্বাসের বর্ণমালা’, ‘ইচ্ছে করে’, ‘কাঙ্গাল’, ‘ঘুম ঘুম রাত’, ‘রাত পোহাবে বলে’, ‘অচেনা মন’ ও ‘বাংলাদেশ’। সজীব দাস ৯টি ও আমজাদ হোসাইন ১টি গানের সংগীতপরিচালনা করেছেন। অ্যালবামে শিল্পীর সাথে একটি গানে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী নির্ঝর। ব্যাক ভোকালস ও হামিং দিয়েছেন ফাহিম ফয়সাল ও সিঁথী।

saimur_swadeshঅনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেডিও স্বদেশ ডট নেট ও স্বদেশ নিউজ২৪ এর সম্পাদক আরজে সাইমুর রহমান ও তার স্বদেশ টিম। প্রকাশনা উৎসবে স্বদেশ টিম সঙ্গীত পরিচালক সজীব দাস, কন্ঠশিল্পী জাহিদ সাঁই, সিথী ও ওয়ালিদ এর একান্ত সাক্ষাতকার নেন আরজে  সাইমুর রহমান। গান নিয়ে সঙ্গীত পরিচালক সজীব দাস তার বর্তমান কার্যক্রম সমূহ সম্পর্কে বিস্তারিত জানান। কন্ঠশিল্পী জাহিদ সাই একান্ত সাক্ষাতকারে জানান গানের প্রতি অগাধ ভালবাসাই আজ এই এ্যালবামের জন্ম। এই এলবামের সবকটি গানের কথা ও সুর জাহিদ নিজেই করেছেন। এছাড়া কন্ঠশিল্পী সিথীও তার সঙ্গীত নিয়ে চিন্তা ভাবন নিয়ে স্বদেশকে জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com