অ্যামাজনের সঙ্গে প্রিয়াংকার মাল্টিমিলিয়ন চুক্তি

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া এরইমধ্যে পেয়েছেন বিশ্বতারকার খেতাব। নতুন খবর হলো অ্যামাজনের সঙ্গে তিনি দুই বছর মেয়াদি ‘মাল্টিমিলিয়ন ডলারের ফার্স্ট লুক টেলিভিশন চুক্তি’-তে সই করেছেন। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি এ ব্যাপারে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াংকা। তিনি পোস্টে লিখেন, আমি একজন অভিনেত্রী ও প্রযোজক। ভাষা ও ভূগোল নির্বিশেষে দুর্দান্ত কন্টেন্ট তৈরির জন্য আমি সর্বদা বিশ্বজুড়ে সৃজনশীল প্রতিভার উন্মুক্ত ক্যানভাসের স্বপ্ন দেখেছি। এটি আমার প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচারের ডিএনএতে সব সময়ই ছিল এবং অ্যামাজনকে নিয়ে নতুন এই উদ্যোগের ভিত্তি। এবং একজন গল্পকার হিসেবে, নিত্যনতুন ধারণার জন্য আমি নিজেকে তাড়িত করি। যা শুধু বিনোদন দেয় না।
বরং সবচেয়ে গুরুত্বপূর্ণ মুক্তমন ও দৃষ্টিভঙ্গি। আমার ২০ বছরের ক্যারিয়ারের দিকে ফিরে তাকালে, প্রায় ৬০টি চলচ্চিত্রের পর, আশা করি আমি অর্জনের পথে চলেছি।
মার্কিন সংবাদমাধ্যম ভ্যারাইটিকে অ্যামাজন স্টুডিওর প্রধান জেনিফার সালকে বলেন, প্রিয়াংকা ও আমি বিভিন্ন বৈশ্বিক গল্প বলার জন্য একত্র হয়েছি। তিনি আকর্ষণীয় এমন চরিত্রগুলোর প্রতি আকৃষ্ট হন, যা বিশ্বজুড়ে অনুরণন তুলতে পারে। তিনি একজন শক্তিশালী অভিনেত্রী ও প্রযোজক। আগামী কয়েক বছর আমরা তার সহযাত্রী হতে পারছি ভেবে রোমাঞ্চিত। বর্তমানে প্রিয়াংকা দুটি অ্যামাজন প্রকল্পে কাজ করছেন। একটি হলো রিয়েলিটি ডান্স শো ‘সংগীত’, যা তিনি তার গায়ক স্বামী নিক জোনাসের সঙ্গে প্রযোজনা করছেন। এটি তাদের বিবাহসংগীত দ্বারা অনুপ্রাণিত হয়েছে। এতে বর ও কনের পরিবার ট্রফির জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতা করতে দেখা যাবে। অন্য প্রকল্প হচ্ছে অ্যান্টনি ও জো রুসোর ‘সিটিডেল’ নামে একটি গুপ্তচরভিত্তিক নাটক, যেখানে তিনি ‘গেম অব থ্রোনস’ ও ‘বডিগার্ড’-এর রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করবেন। যেহেতু চুক্তিটি বিশ্বব্যাপী, তাই প্রিয়াংকা ইংরেজি ও হিন্দি উভয় ভাষায় কনটেন্ট তৈরি করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.