লাইভ টেকনোলজিসের ১১দিন ব্যাপী ইদ আয়োজন

এই করোনাকালে চারপাশের সময় যেন থমকে গেছে। স্থবির হয়ে আছে বিনোদন পাড়াও। অন্যদিকে এবারের ইদেও খুলছে না সিনেমা হল। এই নিরস সময়ে ঘরবন্দি মানুষকে ইদ আমেজের ছোঁয়া দিতে ১১টি ভিন্নধর্মী নাটক ও টেলিফিল্ম নিয়ে দর্শক মাতাবে বিনোদন ভিত্তিক এ্যাপ সিনেস্পট।
ইদের আগের রাত থেকে ইদের ১০ম দিন পর্যন্ত এই আয়োজনে থাকছে: নাটক বোধ। পরিচালনায় রাফাত মজুমদার রিংকু। অভিনয়ে মোশারফ করিম, আশিষ খন্দকার, রুনা খান ও তাসনুভা তিশা। দেখা যাবে ইদের আগের দিন সন্ধ্যা ৭টায়। টেলিফিল্ম: শহর ছেড়ে পরাণপুর। পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান।

অভিনয়ে ইয়াশ রোহান, নুসরাত ইমরোজ তিশা ও তাসনিয়া ফারিন। দেখা যাবে ইদের দিন দুপুর ২টায়।
টেলিফিল্ম: অপরূপা। পরিচালনায় সঞ্জয় সমাদ্দার। অভিনয়ে অর্পূব, মেহেজাবিন, সিয়াম নাসির, অনিক। দেখা যাবে ইদের ২য় দিন দুপুর ২টায়।
টেলিফিল্ম: ভিকটিম। পরিচালনায় আশফাক নিপুন। অভিনয়ে অপি করিম, আফরান নিশো, সাফা কবির। দেখা যাবে ইদের ৩য় দিন দুপুর ২টায়।
টেলিফিল্ম: যে শহরে টাকা উড়ে। পরিচালনায় সঞ্জয় সমাদ্দার। অভিনয়ে মোশারফ করিম, তাসনিয়া ফারিন, স্যামন্তি সৌমি। দেখা যাবে ইদের ৪র্থ দিন দুপুর ২টায়।
টেলিফিল্ম: ইতি মা। পরিচালনায় আশফাক নিপুন, অভিনয়ে আফরান নিশো, ঈশিতা, আবির মির্জা, শিল্পি সরকার অপু প্রচারিত হবে ইদের ৫ম দিন দুপুর ২টায়।
টেলিফিল্ম: পলিটিক্স। পরিচালনায় সঞ্জয় সমাদ্দার অভিনয়ে অর্পূব, তানজিন তিশা, শিমুল খান, রাশেদ মামুন অপু দেখা যাবে ইদের ৬ষ্ট দিন দুপুর ২টায়।
টেলিফিল্ম: কন্ট্রাক্ট। পরিচালনায় শামিম জামান, অভিনয়ে মোশারফ করিম, জাহারা মিতু। প্রচার হবে ইদের ৭ম দিন দুপুর ২টায়।
নাটক: তোমায় নিয়ে, পরিচালনায় ইমরাউল রাফাত। অভিনয়ে তৌসিফ, মেহেজাবিন, ইয়াশ রোহান প্রমুখ। দেখা যাবে ইদের ৮ম দিন দুপুর ২টায়।
নাটক: মিথ্যে প্রেম। পরিচালনায় সোহেল আরমান। অভিনয়ে অর্পূব, তানহা তাসনিয়া প্রচারিত হবে ইদের ৯ম দিন দুপুর ২টায়।
নাটক: অপরাধী। পরিচালনায় রাফাত মজুমদার রিংকু, অভিনয়ে তৌসিফ মাহাবুব, সাবিলা নুর, কাজি উজ্জল। দেখা যাবে ইদের ১০ম দিন দুপুর ২টায়। উপভোগ করতে ডাউনলোড করতে হবে CINESPOT এ্যাপ। এছাড়াও উপভোগ করা যাবে লাইভ টেকনলোজিসের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘লাইভটেক’ এ।

Leave a Reply

Your email address will not be published.