রাশিফল জানুন

রাশিফল
রাশিফল

 

মেষ

[২১ মার্চ-২০ এপ্রিল]

দুশ্চিন্তা থাকলেও সমস্যা কমতে থাকবে। ক্ষতির কারণ নেই। অপ্রত্যাশিত শুভ পরিবর্তন। অর্থপ্রাপ্তি। আত্দীয়স্বজন আপনাকে ভুল বুঝতে পারে। পরিচিতজনদের মাধ্যমে উৎসবমুখর পরিবেশ উপভোগ করবেন। প্রতিপক্ষ সক্রিয় হয়ে আঘাত করতে পারে।

বৃষ

[২১ এপ্রিল-২১ মে]

অনুকূল পরিবেশ থাকায় আটকে থাকা কাগজগুলো উদ্ধার করতে সমর্থ হবেন। নানা টানাপোড়নের মধ্যেও কাজটা ঠিক করে ফেলবেন। পোশাক পরিধানে কালো রং এড়িয়ে চলুন। বিদেশ যাত্রা শুভ। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ।

মিথুন

[২২ মে-২১ জুন]

সন্তানের স্বাস্থ্যের উন্নতি। গুরুত্বপূর্ণ কাজে সফলতা আসতে পারে। ভাগ্যের সহায়তায় আজ অপবাদ থেকে রক্ষা পেয়ে যাবেন। সতর্ক না হলে প্রতিপক্ষ সক্রিয় হতে পারে। যানবাহনে ওঠা-নামার সময় তাড়াহুড়ো করা ঠিক হবে না।

কর্কট

[২২ জুন-২২ জুলাই]

পরিশ্রম করলেও সুনাম পাবে অন্য কেউ। দিনের প্রথমভাগে প্রয়োজনীয় কাজ শেষ করে ফেলতে পারেন। ঘরে বাইরে প্রতিটি ব্যাপারে হয়রানির সম্মুখীন হতে পারেন। মনের চাঞ্চল্যতা কমবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কর্মে উন্নতির সুখবর মিলতে পারে।

সিংহ

[২৩ জুলাই-২৩ আগস্ট]

শুভ পরিবর্তন হতে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা। সন্তানের জন্য বিশেষ সুবিধা হবে না। কাছের বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি। দিনের শুরুতে অর্থব্যয়। পরিচিত কেউ আপনাকে কোনো তথ্য দিলে মন দিয়ে শুনে নিন। শুভ সংখ্যা ৬।

কন্যা

[২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

প্রয়োজনীয় কাজ রাতের আগে শেষ করুন। শরীর সমস্যা কমে যাবে। কর্মস্থলে অহেতুক ঝামেলায় পড়তে পারেন ও

ব্যয় বৃদ্ধি। দিনের শেষে অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। রোমান্স শুভ নয়। শুভ সংখ্যা ৫।

তুলা

[২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

রক্তচাপের অস্বাভাবিক হ্রাস-বৃদ্ধিতে নানা ধরনের শারীরিক সমস্যা দেখা দিতে পারি। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। দিনের শেষে যাত্রা শুভ। পোশাক পরিধানে কালো রঙ প্রাধান্য দিন। বিনোদন শুভ নয়। উত্তেজনা পরিহার করুন।

বৃশ্চিক

[২৪ অক্টোবর-২২ নভেম্বর]

ভুল তথ্য জেনে বিপত্তির সম্মুখীন। কোনো মহিলার হস্তক্ষেপে বিপদ মুুক্ত হতে পারেন। ব্যয় বাড়তে পারে। দূরের কোনো দায়িত্ব নিয়ে হিমশিম খাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের উন্নতি ও পারিবারিক শান্তি বৃদ্ধি। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু

[২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

দিনটি দুশ্চিান্তার মধ্যে কাটাতে হতে পারে। সমস্যা সমাধানের ইঙ্গিত পেতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বেগের বিশেষ কারণ নেই। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। অর্থ সমস্যা আছে। রোমান্স শুভ নয়।

মকর

[২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

মানসিক দৃঢ়তার কারণে কর্মস্থলে উন্নতির ছোঁয়া। এমনকি ভূমিসংক্রান্ত ক্ষেত্র থেকেও উন্নতির ছোঁয়া। বিতর্কে যাবেন না অর্থদণ্ড হতে পারে। পারিপাশ্বর্িক লোকজনের সহযোগিতা পাবেন। পরকীয়া এড়িয়ে চলুন। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ

[২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। লেনদেনের ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। জলপথ ভ্রমণ এড়িয়ে চলতে হবে। দিনের শুরুতে নতুন ঝামেলায় জড়াতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ নয়।

মীন

[১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সন্তান নিয়ে অস্থিরতা থাকবেই। অলসতা না করে প্রয়োজনীয় কাজগুশো শেষ করে ফেলুন। দিনের শেষে রোমান্স ও বিনোদন শুভ। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। আজকের দিনটি আপনি ভালোভাবেই পার করে দিতে পারেন। যাত্রা শুভ নয়।

 

Post by : Shishir Azim Akash

Leave a Reply

Your email address will not be published.