1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মুস্তাফিজের সাথে শিবার "এতিম ও পথশিশুদের ইফতার! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

মুস্তাফিজের সাথে শিবার “এতিম ও পথশিশুদের ইফতার!

  • Update Time : মঙ্গলবার, ২৮ জুন, ২০১৬
  • ৪৬৭ Time View

mustafizur rahman_shiba_swadeshnews24

সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: বরাবরের মত এই রমজানেও এতিম ও পথশিশু নিয়ে ইফতার করেছে “শিবা ফাউন্ডেশন”। ২৬/০৬/২০১৬ ইং তারিখ রোজ রবিবার মিরপুর-১০, সিটি কর্পোরেশন এর আঞ্চলিক কার্যালয় এর পিছনে অবস্থিত “সমাজ সেবা অধিদপ্তর” প্রাঙ্গণে এই মহান উদ্যোগটি সফল করেন “শিবা ফাউন্ডেশন” এর ভলান্টিয়াররা । এতিম ও পথশিশু নিয়ে আয়োজিত এ ইফতার মাহফিলে “শিবা ফাউন্ডেশন” এর সাথে ছিলেন আপনাদের ও আমাদের বাংলাদেশের গর্ব , বাংলাদেশের সম্পদ , বাংলাদেশের সেরা কাটার মাষ্টার আসলে যার সুনাম করে শেষ করা যাবে না আপনার আমার সেই প্রিয় মুখ আমাদের বাংলাদেশে ক্রিকেট টিমের গৌরব মুস্তাফিজুর রহমান এবং আমাদের আরও একজন খ্যাতিমান খেলোয়াড় মাহবুবুল আলম রবিন ভাই এবং আমাদের মাঝে আরও উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব শান্তা জাহান ও চ্যানেল আই সেরাকণ্ঠের কণ্ঠশিল্পী ইউসুফ আহমেদ খান, নাসিমা আক্তার, উপ-তত্ত্বাবধায়ক, সরকারি শিশু পরিবার মিরপুর (বালক), ঢাকা । শিবার এই মহান উদ্যোগের প্রশংসা করে মুস্তাফিজ বলেন, “শিবা মানবতার উজ্জ্বলের প্রতীক” তিনি ভবিষ্যতেও শিবার এমন উদ্যোগের সাথে থাকার আগ্রহ প্রকাশ করেন । অনুষ্ঠানে উপস্থিত “শিবা ফাউন্ডেশন ” এর প্রতিষ্ঠাতা শেখ মোঃ আমান উল্লাহ আমান বলেন, শিশুদের মুখে হাসি ফোটানোই আমাদের মূল লক্ষ্য আর তাই এভাবেই শিশু সেবা করে যেতে চাই । “শিবা ” একটি সামাজিক সংগঠন। “শি”- শিক্ষা, “বা”- বাসস্থান। ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে এর ভলান্টিয়াররা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। শীতবস্ত্র বিতরন, শিশু শিক্ষাদান, শিক্ষার উপকরন বিতরন, ঈদ পোশাক বিতরন সহ এরূপ নানাবিধ সামাজিক কর্মকাণ্ড করে ইতোমধ্যে সমাজের অনেকের নজর কেরেছে সংগঠনটি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com