1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ব্যাংকিং খাত বিকশিত হচ্ছে: প্রধানমন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ব্যাংকিং খাত বিকশিত হচ্ছে: প্রধানমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ২৮ জুন, ২০১৬
  • ৪৭০ Time View

সাদিয়া আফরোজ ,স্বদেশনিউজ২৪ঃপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অর্থনৈতিক উন্নয়নের সঙ্গে সঙ্গে দেশের ব্যাংকিং খাতও দিন দিন বিকশিত হচ্ছে। দেশের জনগণও এখন ব্যাংকিং খাতের সেবা গ্রহণে আগ্রহী হয়ে উঠছে।
প্রধানমন্ত্রী গতকাল সোমবার বিকেলে গণভবনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদানের চেক গ্রহণকালে এ কথা বলেন।
নিজ নিজ ব্যাংকের পক্ষে চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ জ্বালানি মন্ত্রণালয়ের পক্ষে প্রধানমন্ত্রীর হাতে চেক তুলে দেন।
১০ টাকার বিনিময়ে কৃষকদের ব্যাংক অ্যাকাউন্ট খোলার সুযোগ দেওয়ার ক্ষেত্রে সরকারের উদ্যোগের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, এ ক্ষেত্রে সরকার ভর্তুকিও দিয়ে যাচ্ছে।
শেখ হাসিনা তাঁর সরকারের গৃহীত বিভিন্ন ব্যবসাবান্ধব পদক্ষেপের জন্য দেশের ব্যবসায়ী সম্প্রদায় আরও সুন্দরভাবে ব্যবসা-বাণিজ্য চালিয়ে যেতে সমর্থ হবে বলেও প্রধানমন্ত্রী প্রকাশ করেন।
প্রধানমন্ত্রী বিভিন্ন ব্যাংক এবং জ্বালানি মন্ত্রণালয়কে তাঁর ত্রাণ তহবিলে অনুদান প্রদানের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, এই টাকা শুধু দরিদ্র জনগণের মাঝেই বিতরণ করা হবে না, এই অর্থ দ্বারা অনেক দরিদ্র মেধাবী শিক্ষার্থী তাদের লেখাপড়ার খরচও চালিয়ে নিতে পারবে। অসচ্ছল শিল্পী-সাহিত্যিক-কবিদের জরুরি প্রয়োজনে এই অর্থ ব্যয় করা হবে বলেও প্রধানমন্ত্রী জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com