1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কাউন্টি লিগে স্বপ্নের অভিষেকে নিজ দলকে জেতালেন মোস্তাফিজুর রহমান - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

কাউন্টি লিগে স্বপ্নের অভিষেকে নিজ দলকে জেতালেন মোস্তাফিজুর রহমান

  • Update Time : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৫৬৫ Time View

24Mustafizur-Rahman-1ইংলিশ কাউন্টি লিগে স্বপ্নের অভিষেকে নিজ দলকে জেতালেন বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা চমক মোস্তাফিজুর রহমান। তার জাদুকরী বোলিং নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শেষের দিকে থাকা সাসেক্স শার্কস ২৪ রানে জয় পায়।

চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে সাসেক্স। জবাবে, মোস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে ৮ উইকেট হারিয়ে ১৭৬ রানেই থেমে যায় এসেক্স।

সাসেক্স-এর হয়ে ওপেনার ক্রিস ন্যাশ ২৫, দলপতি লুক রাইট ৩২, তিন নম্বরে নামা ফিলিপ সল্ট ৩৩, চার নম্বরে নামা রস টেইলর ২৪ রান করেন। ম্যাট মাচানের ব্যাট থেকে আসে মাত্র ৫ রান। তবে, ক্রিস জর্ডান ২১ বলে একটি চার আর ৫টি ছক্কায় অপরাজিত ৪৫ রান করেন। শেষ দিকে উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্রেইগ ১৮ ও জোফরা আর্চার ১২ রান করেন।

২০১ রানের টার্গেটে নেমে এসেক্স ব্যাটসম্যানরা প্রথম ৫ ওভারে ৫০ রান করেন। ষষ্ঠ ওভারে বল করতে এসে মাত্র চার রান দেন বাংলাদেশি পেসার মুস্তাফিজ। এরপর লম্বা বিরতি মোস্তাফিজের হাতে ইনিংসের ষোলোতম ওভারে বল তুলে দেন অধিনায়ক লুক রাইট। ওই ওভারে মাত্র ২ রান খরচ করে তিনি তুলে নেন এসেক্স অধিনায়ক রবি বোপারাকে।

১৮তম ওভারে  তৃতীয় বলেই আঘাত হানেন মুস্তাফিজ। এবার বোল্ড হন জেমস ফস্টার। অপ্রতিরোধ্য বাঁহাতি এই পেসারকে ঠেকানোর সামর্থ্য ছিল না ক্যালাম টেইলরের। ওভারের শেষ বলে বোল্ড হয়ে সাজঘরের পথ ধরেন তিনি। আর নিজের ও দলের শেষ ওভারে ১০ রান খরচ করে মো¯াফিজ তুলে নেন ডয়েসকাটের উইকেট।

সেøায়ার, কাটার আর ইয়র্কারে প্রতিপক্ষের চার ব্যাটসম্যানকে আউট করতে ৪ ওভারে মাত্র ২৩ রান খরচ করেন মুস্তাফিজ। এসেক্সের ব্যাটসম্যানরা তার ১৫টি বল থেকে কোনো রানই নিতে পারেননি। ৫.৭৫ ইকোনমি রেটে বল করে বাংলাদেশি এই পেসার ম্যাচ সেরার পুরস্কার জেতেন।

এসেক্সের হয়ে ওপেনার লরেন্স সর্বোচ্চ ৩৬ রান করেন। এছাড়া, ওয়েসলি ২৩, দলপতি রবি বোপারা ৩২, আসার জাইদি ১৮, রায়ান টেন ডয়েসকাট ২৬ রান করেন।

টি-টোয়েন্টি ব্লাস্টের সাউথ গ্রুপের দল সাসেক্স এ পর্যন্ত মোট ১২ ম্যাচ খেলেছে। এরমধ্যে ৫টিতে জয়, ৫টি ম্যাচ হার আর দুটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সাসেক্স-এর সংগ্রহ বেড়ে দাঁড়াল ১২ পয়েন্ট।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com