1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জঙ্গিবাদ মোকাবিলায় ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

জঙ্গিবাদ মোকাবিলায় ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে

  • Update Time : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ২০৬ Time View

Bangladesh_vs_India-311x186জঙ্গিবাদ মোকাবিলায় ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে বলে জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিকেলে বেনাপোল-পেট্রাপোল নবনির্মিত ইন্টিগ্রেটেড চেকপোস্টের উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জনগণের আর্থসামাজিক উন্নয়নে আঞ্চলিক যোগাযোগের ওপর গুরুত্ব দিচ্ছে তার সরকার।

দু’দেশের সবচে বড় স্থলবন্দরের চেকপোস্টের উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নয়াদিল্লি থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর পশ্চিমবঙ্গ থেকে একই অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে ৩০০ হেক্টর জমির ওপর নির্মিত এই চেকপোস্ট উদ্বোধন করেন দু’দেশের প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানের শুরুতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বক্তব্য রাখেন। তিনি বলেন, দু’দেশের সম্পর্ক উন্নয়নে পশ্চিমবঙ্গ সবসময় পাশে থাকবে।

এরপর বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় ভারত-বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করে তিনি বলেন, ভবিষ্যতে যেকোন সমস্যা দ্বিপাক্ষিক আলোচনার মাধ্যমে সমাধান করা যাবে।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা প্রতিবেশী দেশ। আমাদের দু’দেশের মধ্যে সম্পর্ক সবসময় সুন্দর থাকবে, সৌহার্দপূর্ণ থাকবে। যেকোন সমস্যা হলে আমরা তা দ্বি-পাক্ষিক আলোচনার মাধ্যমে সমাধান করতে পারব যা অতীতেও আমরা করেছি। সেভাবেই আমাদের দু’দেশের সম্পর্ককে আরও সুন্দরভাবে গড়ে তুলতে চাই। আমাদের ব্যবসা-বাণিজ্য এবং বিভিন্ন ক্ষেত্রে আমাদের সহযোগিতা অব্যহত থাকবে।’

ভারতের প্রধানমন্ত্রী তার বক্তব্যের শুরুতেই বাংলাদেশে সাম্প্রতিক জঙ্গি হামলার ঘটনার নিন্দা জানান। জঙ্গিবাদ মোকাবিলায় বাংলাদেশ সবসময় ভারতকে পাশে পাবে বলেও প্রতিশ্রুতি দেন।

বাণিজ্য সম্পর্ক সম্প্রসারণের মাধ্যমে দু’দেশের জনগণের মধ্যে সম্পর্ক অটুট হবে মন্তব্য করেন নরেন্দ্র মোদি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com