1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ফেসবুক ফিরিয়ে দিল রুনার জীবন কাহিনী - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ফেসবুক ফিরিয়ে দিল রুনার জীবন কাহিনী

  • Update Time : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬
  • ৩৬৬ Time View

Swadesh_breaking_Newsকটিয়াদী , (কিশোরগঞ্জ থেকে সুবল চন্দ্র দাস ঃ
কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ গ্রামের ৯ বছরের শিশু রুনা আক্তার। কয়েক বছর আগে বাবা আবদুল মোতালিব মারা যান। এতিম প্রতিবন্ধী শিশু রুনা লেখাপাড়ার প্রতি অদম্য ইচ্ছা। ফলে অতি দরিদ্র পরিবারের সদস্যরা তাকে স্কুলে ভর্তি করিয়ে দেন। কিন্তু একটি হুইল চেয়ারের জন্য স্কুলে যেতে পারছিল না সে। রুনার এ করুণ কাহিনী ছবিসহ ফেসবুকে একটি পোস্ট দেন এলাকার শফিক কবীর ও তানভির হায়দার ভূঁইয়া। বিষয়টি ঢাকায় ‘ন্যাশনাল সোশ্যাল সিকিউরিটি স্ট্র্যাটেজি’ শীর্ষক কর্মশালায় অংশগ্রহণরত কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীলের নজরে আসে। পরে তিনি কিশোরগঞ্জ ফিরে এসে রুনার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন। তিনি তাদের আশ্বস্ত করেন, রুনার জন্য একটি হুইল চেয়ারের ব্যবস্থা করবেন। সোমবার লেখাপড়ার চালিয়ে যাওয়ার জন্য তিনি রুনা আক্তারকে একটি হুইল চেয়ারের ব্যবস্থা করে দেন। রুনা আক্তার এলাকার গোয়ালাপাড়া আনন্দ স্কুলের ছাত্রী। সে এবার চতুর্থ শ্রেণিতে পড়ছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল জানান, বিষয়টি ফেসবুকে দেখতে পেয়ে তিনি খুবই মর্মাহত হন। তিনি তাৎক্ষণিক প্রতিবন্ধীদের নিয়ে কাজ করেন এমন একটি এনজিও ‘ম্যানপাওয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম’ (এমডিপি)-এর সঙ্গে যোগাযোগ করেন। তারা একটি হুইল চেয়ার সরবরাহ করতে সম্মত হয়। এমডিপির দেওয়া হুইল চেয়ারটি গতকাল রুনাকে প্রদান করা হয়েছে। হুইল চেয়ার পেয়ে আনন্দে রুনার চোখে পানি এসে যায়। রুনা জানায়, হুইল চেয়ার পেয়ে সে খুবই খুশি। এখন সে নিয়মিত স্কুলে যেতে পারবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com