1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ট্রাম্প যাদের অবমাননা করেছেন - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ট্রাম্প যাদের অবমাননা করেছেন

  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ২৪৬ Time View

34613_trumpযুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট পদে রিপাবলিকান দলের প্রার্থী ডনাল্ড ট্রাম্প এ যাবত অনেক মানুষ ও প্রতিষ্ঠানকে অবমাননা করেছেন। তিনি টুইটারে যাদেরকে অবমাননা করে টুইট করেছেন তাদের একটি তালিকা করছে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী পত্রিকা দ্য নিউ ইয়র্ক টাইমস। ডনাল্ড ট্রাম্পের অবমাননার শিকার হয়েছে সংবাদ বিষয়ক প্রতিষ্ঠানগুলো, ব্যবসায়ীরা, বিচারক, বিদেশী নেতারা, সংবাদ উপস্থাপিকা, ম্যাগাজিন ও সেলিব্রেটি। অনলাইনে বিভিন্ন সময়ে তাদেরকে নিয়ে অবমাননাকর মন্তব্য করেছেন ডনাল্ড ট্রাম্প। এতে তারা কষ্ট পেয়েছেন। এ বছরের শুরুতে নিউ ইয়র্ক টাইমস এ তালিকা সমন্বয় করা শুরু করে। বুধবার পর্যন্ত এ তালিকায় এসেছে মোট ২৭৩ জন ব্যক্তি বা স্থান বা অন্য কোন কিছুর নাম। এতে রয়েছে মার্কিন পত্রিকা ইউএসএ টুডে, সাবেক মিস ইউনিভার্স অ্যালিসিয়া ম্যাচাডো, ব্যবসায়ী মার্ক কিউবান, ‘দ্য সিস্টেম’ ও দ্য নিউ ইয়র্ক টাইমস। তালিকার এসব নাম সংগ্রহ শুরু হয় এ বছরের জানুয়ারিতে। ডনাল্ট ট্রাম্প ২০১৫ সারের জুনে প্রেসিডেন্ট পদে নির্বাচন করার ঘোষণা দেয়ার পর ৪ হাজারেরও বেশি টুইট করেছেন। সেগুলো ঘেঁটে এ তালিকা করছে নিউ ইয়র্ক টাইমস। ট্রাম্পের সবচেয়ে বেশি সমালোচনা বা অবমাননার শিকার হয়েছেন প্রেসিডেন্ট নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটন, মারকো রুবিও, জেব বুশ, টেড ক্রুজ। তিনি হিলারি ক্লিনটনকে ‘অযোগ্য’ ‘ক্রকড’সহ বিভিন্ন নামে অসম্মানিত করার চেষ্টা করেছেন। রিপাবলিকান দল থেকে এবার প্রেসিডেন্ট নির্বাচনে মনোনয়ন চেয়েছিলেন মারকো রুবিও ও জেব বুশ। তিনি তাদেরকে ‘দুর্বল’ ‘নো চান্স’ ‘প্যাথেটিক ফিগার’ বলে আখ্যায়িত করেছেন। টেড ক্রুজকে তো ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ করে বসেন। এ ছাড়া তার আক্রমণ থেকে রেহাই পায় নি সিএনএন, নিউ ইয়র্ক টাইমস। তিনি পিছু লেগেছেন মার্শাল আর্ট যোদ্ধা রোন্ডা রৌজির। তাকে ‘একজন চমৎকার লোক নন’ বলে অভিহিত করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com