1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দর্শকদের ভোগান্তি এড়াতে এবার বিপিএলের টিকিট বিক্রি হবে অনলাইনে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

দর্শকদের ভোগান্তি এড়াতে এবার বিপিএলের টিকিট বিক্রি হবে অনলাইনে

  • Update Time : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬
  • ২১১ Time View

105786_bplবাংলাদেশের সাম্প্রতিক সিরিজগুলোর অভিজ্ঞতায়, দর্শকদের ভোগান্তি এড়াতে এবার বিপিএলের টিকিট বিক্রি হবে অনলাইনে। জানিয়েছেন গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল। আর রংপুর রাইডার্সের গেলো আসরের পাওনা মেটাবে ফ্র্যাঞ্চাইজিটির নতুন সত্ত্বাধিকারী। এছাড়া বিপিএলের কর্তারা জানান দর্শকদের টি টোয়েন্টির পূর্ণ বিনোদন দিতেই উইকেট হবে স্পোর্টিং।

বাংলাদেশ জাতীয় দলের ম্যাচ মানেই এ এক নিয়মিত চিত্র। খেলার একটা টিকিটের জন্য প্রান বাজি রাখতেও প্রস্তুত দর্শকরা। যদিও দেশের সবচেয়ে জমজমাট ঘরোয়া লিগ বিপিএলের টিকিটের জন্য কখনোই এমন হাহাকার দেখা যায়নি ক্রিকেট ভক্তদের মাঝে। কিন্তু সম্প্রতি আফগানিস্তান ও বাংলাদেশের বিপক্ষে সিরিজের টিকিট বিক্রি হয় অনলাইনে। কোনো ঝামেলা ছাড়াই টিকিট পেয়েছেন দর্শকরা। সেই অভিজ্ঞতা থেকেই এবার বিপিএলে অনলাইনে টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য শেখ সোহেল বলেন, ব্যাংকে টিকিট বিক্রি হলে অনেক ভীড় থাকে, অনেক সময় অপেক্ষা করতে হয়। অনেকে লাইনে থেকে টিকিট পায়না। এজন্যে এটাকে সহজ করে নিয়ে আসা হচ্ছে। এবার থেকে চেষ্টা করা হবে টিকিট অনলাইনে বিক্রি করার। তিন থেকে চারটি কোম্পানীর মাধ্যমে অনলাইনে টিকিট বিক্রি করা হবে।
বিপিএল শুরু হতে বাকি নেই বেশিদিন। কিন্তু এখনো গেলো আসরের বকেয়া পরিশোধ করেনি রংপুর রাইডার্স। তবে ফ্র্যাঞ্চাইজিটির মালিকানা পরিবর্তন হয়েছে। খুব শীঘ্রই বকেয়াও শোধ করবে তারা। বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান, আফজালুর রহমান সিনহা বলেন, সবকিছু ঠিক থাকার পরেও কিছু সমস্যা হতে পারে। এখন যে টাকা পরিশোধ করার কথা সেটা নিয়ে নেয়া হবে। আলোচনা করে টা কবে পরিশোধ করা হবে তা নিশ্চিত করা হবে।

গেলো আসরে বিপিএলের বেশ কিছু খেলা ছিল লো স্কোরিং। খেলার মাঝে বিরতি না থাকায়, উইকেট নিয়ে উঠেছিল প্রশ্ন। এবারও খেলা হবে দুই ভেন্যুতে। তবে বিসিবি থেকে মিললো স্পোর্টিং উইকেটের আশ্বাস।  বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য, জালাল ইউনুস বলেন,টিটুয়েন্টি টুর্নামেন্টে যাতে বেশী রান করা যায়,তার জন্যে  উইকেট বানানো হবে। এধরনের নির্দেশনা দেয়া হয়েছে গ্রাউন্ডস কমিটিকে।

আগামী ৪ নভেম্বর শুরু হবে বিপিএলের চতুর্থ আসর। যার জন্য এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বলেও জানিয়েছে গভর্নিং কাউন্সিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com