1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বনার্ঢ্য আয়োজনে গিগল বাংলাদেশ মিরপুর শাখার উদ্বোধন করলেন মিষ্টি জান্নাত (ভিডিওসহ) - Swadeshnews24.com
শিরোনাম
রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ

বনার্ঢ্য আয়োজনে গিগল বাংলাদেশ মিরপুর শাখার উদ্বোধন করলেন মিষ্টি জান্নাত (ভিডিওসহ)

  • Update Time : শনিবার, ৫ নভেম্বর, ২০১৬
  • ৬১২ Time View
giiggle-opening-news

বনার্ঢ্য আয়োজনে গিগল বাংলাদেশ মিরপুর শাখার উদ্বোধন করলেন মিষ্টি জান্নাত। ছবি-শেখ সাদি

সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: আন্তর্জাতিক ফ্যাশন চেইন শপ গিগল ঢাকায় আরো আগেই তার প্রথম শাখার মাধ্যমে বাংলাদেশে তার আগমন জানান দিয়েছে। আর সেই  প্রতিষ্ঠানটির বাংলাদেশের শুভেচ্ছা দূত হয়েছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে এই সংবাদ সবার জানা। বেশ ব্যস্ত সময় পার করছেন নায়িকা মিষ্টি জান্নাত। এরই মাঝে শোবিজ ক্যারিয়ারে নতুন পালক যুক্ত করল পোশাক প্রস্তুতকারী ভারতীয় কোম্পানি গিগল।খবর হলো অভিনয়ের পাশাপাশি বেশ মন দিয়েই ব্রান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করছেন এ নায়িকা।

বনার্ঢ্য আয়োজনে গিগল বাংলাদেশ মিরপুর শাখার উদ্বোধন করলেন মিষ্টি জান্নাত ভিডিও দেখুন

শুক্রবার সন্ধ্যায় মিরপুর শপিং সেন্টারে গিগল বাংলাদেশে ২য় শাখার আউটলেট উদ্বোধন করেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সে সময় উপস্থিত ছিলেন গিগল এর প্রধান উদ্যোক্তা সুচেতা মজুমদার ও গিগল বাংলাদেশের চেয়ারম্যান এনায়েত হোসেন। কেক কেটে এ আউটলেটের উদ্বোধন করা হয়। শীঘ্রই বাংলাদেশে গিগলের আরো শো-রুম খোলা হবে।
giggle-fashion-swadesh-rj-saimurএ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন র‌্যাম্প তারকা সাইদ রুমা, আঁখি আফরোজ, ইমু হাসমি, নজরুল রাজ, রুথি, মনি এবং বাংলাদেশের জনপ্রিয় রেডিও স্বদেশ ডট নেট, স্বদেশ নিউজ২৪.কম ও স্বদেশ.টিভির চেয়ারম্যান আরজে সাইমুরসহ অন্যান্য গণমাধ্যম কমীর্রা । চুক্তি অনুযায়ী, দুই বছর মিষ্টি প্রতিষ্ঠানটির সব ধরনের ব্র্যান্ডিংয়ে যুক্ত থাকবেন ও নানা মাধ্যমে প্রচারণায় অংশ নেবেন।অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় মডেলদের দিয়ে একটি ফ্যাশন শো এর আয়োজন করা হয় যা উপস্থিতি ক্রেতা ও অতিথিদের মুগ্ধ করেছে। ফ্যাশন শো পরিচালনা করেন মডেল রুমা। অনুষ্ঠানে লাইভ সম্প্রচার করে স্বদেশ.টিভি ও রেডিও স্বদেশ ডট নেট এর ৩৪ লাখ সদস্যের ভেরিফাইড পেজে।

misty-live

বনার্ঢ্য আয়োজনে গিগল বাংলাদেশ মিরপুর শাখার উদ্বোধন করলেন মিষ্টি জান্নাত। ছবি-শেখ সাদি

মিষ্টি জান্নাত স্বদেশ নিউজ২৪কে  বলেন, ‘গিগলের মতো একটি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে লাগছে খুব ভালো লাগছে। এই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত এটি আমার ক্যারিয়ারে একটি ইতিবাচক দিক হয়ে থাকবে।’ গিগল এর পোশাক অনেক মান সম্মত ও সুলভ মূল্যে পাওয়া যায়। যা ক্রেতাদের জন্য সুখবর।

secheta

গিগলের প্রধান উদ্যোক্তা সুচেতা মজুমদারের লাইভ সাক্ষাতকারে আরজে সাইমুর । ছবি-শেখ সাদি

গিগলের প্রধান উদ্যোক্তা ভারতীয় সুচেতা মজুমদার স্বদেশ নিউজ২৪কে  বলেন, গিগল বাংলাদেশে গুলশান পুলিশ প্লাজায় প্রথম শাখা হবার পরে অনেক সাড়া, গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তার কারনেই গিগল বাংলাদেশে তার একাধিক শাখা প্রতিষ্ঠা করছে। ইন্টারন্যাশনাল মানের পোশাক অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশেও গিগল সাভির্স দিয়ে যাবে।

enayet

গিগল বাংলাদেশ চেয়ারম্যান এনায়েত হোসেন এর লাইভ সাক্ষাতকারে আরজে সাইমুর । ছবি-শেখ সাদি

গিগল বাংলাদেশ চেয়ারম্যান এনায়েত হোসেন বলেন- বাংলাদেশে গিগল গুলশান পুলিশ প্লাজায় প্রথম শাখা হবার পরে ভোক্তাদের অনুরোধে এই মিরপুরে ২য় শাখার উদ্বোধন করা হয়েছে। গিগল মানেই হাসিখুশী তারা গিগল ফ্যাশন চেইন এটা। সো ইন্টারন্যাশনাল মান সম্মত সব কিছু ধরে রেখেই পরিচালনা করতে চান। আমি ডে বাই ডে আপনাদের নতুন আউটলেট উপহার দিতে চাই। স্বদেশের আমি একজন ভক্ত সো আপনারা আসুন আমাদের আউটলেটগুলোতে আশা করি আমাদের প্রচেষ্টা আপনাদের ভাল লাগবে।

গিগল পুরুষদের প্যান্ট শার্ট জুতা ঘড়ি, পাঞ্জাবিসহ ফ্যাশনের সকল্ পণ্য পাওয়া যাবে। এছাড়াও নারীদের সালোয়ার কামিজ, ওয়েস্টার্ন ড্রেস, ভ্যানেটি ব্যাগ, জুতা, কসমেটিকস, পারফিউমসহ সাজগোজের সব ধরনের জিনিসের সমাহার থাকছে। আছে শিশুদের জন্যও সব ধরনের ফ্যাশন আইটেম।

মিষ্টি জান্নাতের হাতে থাকা ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো সায়মনের সাথে “তুই আমার”, সূয্যের সাথে  ‘তুই আমার রানী আমি তোর রাজা’,  ও সোহামের সাথে ‘আমার প্রেম তুমি’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com