1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘হঠাৎ একটি মেয়ে তার জীবনের গল্পটা ঘুরিয়ে দেয়’ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

‘হঠাৎ একটি মেয়ে তার জীবনের গল্পটা ঘুরিয়ে দেয়’

  • Update Time : বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ২৪৫ Time View

RadioSwadesh.net-online-radইমনের শুরুটা হয়েছিল ছোটপর্দা দিয়ে। মডেলিংয়ের পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন ছোট ও বড়পর্দায়। ২০০৭ সালে তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ ছবির মাধ্যমে প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। একই বছর মুক্তি পায় তার অভিনীত ‘এক বুক ভালোবাসা’ ছবিটি। এরপর প্রায় তিন বছরের বিরতি। ২০১০ সালে ‘গহিনে শব্দ’ ছবিতে অভিনয় করে দর্শকমহলে প্রশংসা পান এই অভিনেতা। এরপর ২০১২ সালে মুক্তি পাওয়া ‘লালটিপ’ ছবিতেও তার অভিনয় দর্শকমহলে প্রশংসিত হয়। এরপর আরও বেশকিছু ছবি মুক্তি পেলেও তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ ছবিতে বিদ্যা সিনহা মিম ও সাফি উদ্দিন সাফির ‘পূর্ণ্যদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবিতে জয়া আহসানের বিপরীতে অভিনয় করে নতুন করে আলোচনায় আসেন তিনি। এরপর আবারও ডুব। বেশ কিছুদিন অভিমান করে চলচ্চিত্র থেকে দূরে ছিলেন তিনি। তবে সে অভিমান ভেঙ্গে চলতি মাসের ২০ তারিখে নতুন ছবি দিয়ে আবারও কাজে সরব হচ্ছেন ইমন। এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, অনেকদিন ধরেই ভালো গল্পের ছবি না পাওয়ায় কাজ করি নাই। চুপচাপ বসে অপেক্ষা করেছি। এরপর পরিচালক মোহাম্মদ আসলামের সঙ্গে কথা হলো। নতুন এ ছবির নাম ‘সমাধান’। এম এ মতিনের লেখা ছবির গল্পটি আমার ভালো লেগেছে। রোমান্টিক ও কমেডি ধাঁচের এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করবে অরিন। এর আগেও অরিনের সঙ্গে ছোটপর্দার নাটকে কাজ করেছেন ইমন। তবে এখন ছোটপর্দা নয়, বড়পর্দা নিয়েই ব্যস্ত থাকতে চান এই অভিনেতা। এ প্রসঙ্গে ইমন বলেন, নতুন উদ্যমে কাজ করা শুরু করছি। নতুন বছরে আরও দুটি ছবিতে কাজ করার কথা রয়েছে।  রোমান্টিক ও কমেডি ভিত্তিক এ ছবির গল্পটি দুই বন্ধুর। আমার সঙ্গে আরও কাজ করবেন জায়েদ খান। আবারও কমেডি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। এর আগে শাহিন কবির টুটুলের ‘এইতো ভালোবাসা’ নামে ছবিতে কাজ করেছিলাম। নিরব, সিদ্দিক, নিপুণ ও আমাকে নিয়ে করা এ ছবিতেও অনেক কমেডি ছিল। তবে এবারের গল্পটা ভিন্ন। আশা করছি, ছবিটি দর্শক পছন্দ করবেন। চলতি মাসের ২০ তারিখে সাভারের ধামরাইয়ে ছবির কাজ শুরু হবে। এ ছবির বাইরে সুজন বড়–য়ার ‘কিলার’ ছবিতে কাজ করছেন ইমন। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত মুখ মৌ খান। এ ছবিটি নিয়ে ইমন বলেন, এতে রহস্যঘেরা একটি চরিত্রে অভিনয় করছি। টানটান উত্তেজনার গল্প রয়েছে ‘কিলার’ ছবিতে। মা-বাবার ভালোবাসা থেকে দূরে গিয়ে একজন তরুণ সন্ত্রাসী দলের লিডার হয়ে উঠে। এরপর হঠাৎ একটি  মেয়ে তার জীবনের গল্পটা ঘুরিয়ে দেয়। ছবিটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলে মনে করছি। এ ছবিতে আমাকে প্রথমবার এ্যাকশন কিলারের ভূমিকায় অভিনয় করতে দেখবেন দর্শকরা। এদিকে এ বছরের ১৬ই ডিসেম্বর ইমন অভিনীত ও স্বপন আহমেদ পরিচালিত ‘পরবাসিনী’ ছবিটি মুক্তির কথা রয়েছে। এটি বাংলাদেশের প্রথম সায়েন্স ফিকশন চলচ্চিত্র। এর গল্প, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা সবই স্বপন আহমেদের। এতে একটি আইটেম গানে আমার সঙ্গে নেচেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলা। এ ছবিগুলোর বাইরে ‘অবুঝ ভালোবাসা’ ও ‘এমনতো প্রেম হয়’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০০৭ থেকে ২০১৬-ক্যারিয়ারের নয় বছরের শেষে এসে নতুন আঙ্গিকে কাজ করার কথা ভাবছেন ইমন। আগের ভালো-মন্দ সব কাজের কথা ভুলে গিয়ে বুঝে শুনে নতুন কাজে হাত দিতে চান তিনি। ইমন সবশেষে বলেন, একজন অভিনয়শিল্পীর ক্যারিয়ারে সেরা কাজটা যেমন থাকে ঠিক তেমনি কিছু খারাপ কাজও থাকে। যা থেকে পরবর্তীতে শিক্ষা গ্রহণ করতে হয়। তাই বর্তমানে আমি সিদ্ধান্ত নিয়েছি ভালো ছবি ছাড়া আর কাজ করব না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com