1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ব্লাউজের নিচে শুধু স্তন নয়, ভালোবাসাও থাকে! প্রেমের বাধন মহরতে ইনু - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

ব্লাউজের নিচে শুধু স্তন নয়, ভালোবাসাও থাকে! প্রেমের বাধন মহরতে ইনু

  • Update Time : শুক্রবার, ১১ নভেম্বর, ২০১৬
  • ৭৫৪৯ Time View

mahi-bappy-saimur-radioswadesh-enuবৃহষ্পতিবার (১০ নভেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)র ২ নম্বর ফ্লোরে এ প্রেমের বাধন ছবির মহরত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু, এমপি। সোহানুর রহমান সোহান, আলী রাজ, দেলোয়ার জাহান ঝন্টু সহ বাপ্পি, মাহি ও মাহির বর প্রমুখ।

পরিচালক গাজী জাহাঙ্গীরের নতুন ছবি একটি ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে ছবিটি নির্মিত হচ্ছে।

অনুষ্ঠানে সোহানুর রহমান বলেন,বিদেশী ছবি নয়।বাংলাদেশী ছবি, দেশীয় শিল্পীদের অভিনয় আমরা দেখতে চাই। আমাদের দেশে যৌথ প্রযোজনার নামে বিদেশী ছবি প্রদশিত হচ্ছে। আমাদের আয়নাবাজির মত ছবি আছে যেটা দর্শক সমাগম করতে সক্ষম হয়েছে।এমন অনেক ভালো ছবি হচ্ছে। এ সময় তিনি অনুষ্ঠানের প্রধান অতিথি হাসানুল হক ইনুর উদ্দেশে বলেন, আপনি ব্যবস্থা করে দেন,যাতে আমাদের দেশে আমাদের চলচ্চিত্রই প্রদশিত হয়।তিনি ছবির সাফল্য কামনা করেন।

আলী রাজ বলেন, এর আগে এফডিসিতে অনেক ছবির শুটিং করেছি।এখন এফডিসির ভাড়া অনেক বেশি।তাই আ্মাদেরকে অনেক ক্ষেত্রে এফডিসির বাইরে শুটিং করতে হচ্ছে। আগের মত এখন আর এফডিসিতে তেমন শুটিং হয় না।শুধু মহরত অনুষ্ঠিত হয়।আমরা এফডিসিতে শুটিং করতে চাই। এ সময় তিনি প্রধান অতিথি হাসানুল হক ইনুর উদ্দেশে বলেন, আপনি ব্যবস্থা করে দেন,যাতে এফডিসিতে মহরতের পাশাপাশি আগের মত শুটিংও হয়।পরে তিনি ছবির শুভ কামনায় বলেন, প্রেমের বাঁধন যেন সবাইকে বাঁধতে পারে।

15044890_1703327089981373_1701395418_oমিশা বলেন, ইন্ডাষ্ট্রির মাঝে একটা বাজে মনোভাব বিরাজ করছে। ছবি প্রকাশ পেলেই এখন এই নায়ক বা এই নায়িকার ছবি প্রকাশ পেয়েছে এমনটা শোনা যায় । এতা দুঃখজনক। আমরা শুনতে চাই কাজী হায়াতের ছবি, সোহানুর রহমান সোহানের ছবি, দেলোয়ার জাহান ঝন্টূর মত কাহিনীকারের ছবি মুক্তি পাচ্ছে। ছবির প্রকাশ কোন নায়ক বা নায়িকার নামে নয়। কারণ যিনি এই নায়ক নায়িকা গড়ার কারিগর তাকে আগে সম্মান দিতে হবে।এ সময় তিনি ছবির সাফল্য কামনা করেন।

 

 

 

 

 

 

 

img_2128অনুষ্ঠানে প্রধান অতিথি হাসানুল হক ইনু বলেন, চলচ্চিত্র এবং প্রেক্ষাগৃহ সামাজিক ব্যাপার। চলচ্চিত্র স্বপ্ন দেখায়, অতীত দেখায়, শেকড়ের সাথে পরিচয় করিয়ে দেয়। চলচ্চিত্র এই একটি মাধ্যম যা ষাটের দশকে শেকড়ের সাথে পরিচয় করিয়ে দিয়েছিল। আর দিয়েছিল বলেই আমরা এমন একটি স্বাধীন দেশ পেয়েছি। জঙ্গিবাদের ষড়যন্ত্র, শেকড় কাটার ষড়যন্ত্র, সাম্প্রদায়িকতার ষড়যন্ত্র দূর করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছা প্রতি ঘরে বিদ্যুৎ দেবে,প্রতি ঘরে খাদ্য দেবে, কোন ঘরে জঙ্গীবাদ থাকবে না।

এ সময় তিনি উল্লেখ করেন, এফডিসিকে ডিজিটালাইজডের কাজ হাতে নিয়েছি। শীঘ্রই আপনারা তা দেখতে পাবেন। মাননীয় প্রধানমন্ত্রী আশ্বাস দিয়েছেন চলচ্চিত্রের উন্নয়নে শীঘ্রই দেশের ৬৪ জেলায় এবং উপজেলায় ২০০ সিটের সিনেপ্লেক্স নির্মাণ করা হবে।

মন্ত্রী বলেন, অভিনয় অনেকেই করে কিন্তু জাতীয় চলচ্চিত্র পুরষ্কার কয়জন পায়? আমি বাপ্পি-মাহি সম্পর্কে পত্র-পত্রিকায় পড়েছি। ওরা ভাল অভিনয় করছে। আর প্রেমের বাঁধন এর ব্যাপারে বলবো, সব পাগলীর ঠিকানা পাবনাতো নয়, কিছু পাগলীর ঠিকানা বুকের মাঝেও হয়। পরিচালক গাজী জাহাঙ্গীরের এ ছবিতে নিশ্চয়ই সে দক্ষতার পরিচয় পাব। পরিচালক সে ভাবেই বাপ্পি- মাহি জুটিকে তৈরী করেছেন।

তিনি আরো উল্লেখ করেন, এফডিসির হলের ভাড়া কমিয়ে আনার ব্যাপারে শীঘ্রই ব্যবস্থা নেবেন এবং এফডিসিতে সার্ভার স্টেশন স্থাপনের ব্যাপারে চেষ্টা করবেন। মন্ত্রী এসময় ববিতা, কবরী, সুচন্দার মত পুরনো দিনের হারিয়ে যাওয়া গুণী শিল্পীদের খোঁজখবর নেয়ার জন্য সবাইকে অনুরোধ করেন।

উল্লেখ্য “ভালোবাসার রং” ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রেখেছিল বাপ্পি-মাহি জুটি। এতে তানিন সুবাহও অভিনয় করছেন।

ছবিটিতে বাপ্পি-মাহি ছাড়াও অভিনয় করবেন মিশা সওদাগর, তানিন সুবহা, আলীরাজ, কাজী হায়াৎ, কাবিলা প্রমুখ।

15007988_1703326479981434_1592725980_oঅনুষ্ঠানে সঞ্চালক হিসেবে ছিল অহনা। এছাড়াও অনুষ্ঠানে রেডিও স্বদেশ ডটনেট ও স্বদেশ টিভির সম্মানিত চেয়ারম্যান ও স্বদেশ নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক আর জে সাইমুর রহমান এবং স্বদেশ পরিবারের অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন। রেডিও স্বদেশ ডট নেটের অফিসিয়াল ফেসবুক ভেরিফাইড পেজ-এ মহরত অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com