1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লাহোরেই হবে পিএসএলের ফাইনাল - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

লাহোরেই হবে পিএসএলের ফাইনাল

  • Update Time : সোমবার, ৯ জানুয়ারী, ২০১৭
  • ২৮৬ Time View

48333_pslপাকিস্তান সুপার লীগের (পিএসএল) দ্বিতীয় আসরের ফাইনালে লাহোরেই হবে বলে নিশ্চিত করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কার ক্রিকেটারদের বহনকারী বাসের ওপর সন্ত্রাসী হামলার পর পাকিস্তানে সফর করতে চাইছে না কোনো ক্রিকেট খেলুড়ে দেশ। ওই ঘটনার পর আইসিসি’র পর্ণ সদস্য দেশগুলোর মধ্যে একমাত্র জিম্বাবুয়ে ২০১৫ সালে সংক্ষিপ্ত সফরে যায় দেশটিতে। এরপর বিভিন্ন দেশকে সেখানে সফর করানোর জন্য চেষ্টা করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও দেশটির সরকার। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড তাদের দলকে পাকিস্তানে পাঠানোর জন্য রাজি হয়েছে বলে জানা গেছে। পাকিস্তানে ক্রিকেট ফেরানোর জন্য অনেক চেষ্টাই করছে তারা। এরই অংশ হিসেবে পাকিস্তান সুপার লীগের দ্বিতীয় আসরের ফাইনাল ম্যাচ লাহোরে আয়োজনের কথা বলে আসছিল তারা। তবে এতদিন বিষয়টি নিশ্চিত ছিল না। কিন্তু রোববার বিষয়টি তারা নিশ্চিত করলো। পিএসএলের এবারের আসর শুরু হবে ৯ ফেব্রুয়ারি। গ্রুপপর্ব থেকে সেমিফাইনাল পর্যন্ত সবগুলো ম্যাচ হবে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও শারজাহ’তে। কিন্তু ৯ মার্চের ফাইনাল লাহোরে হবে বলে নিশ্চিত করলো পিসিবি। আন্তর্জাতিক ক্রিকেটারদের সংস্থা ‘ফিকা’ বিষয়টি নিয়ে নিজেদের উদ্বেগের কথা জানিয়েছে। বিদেশি খেলোয়াড়দের জন্য পাকিস্তান এখনো নিরাপদ নয় বলে মনে করেন তারা। তবে পিসিবি নিজেদের সিদ্ধান্তে অটল বলে জানালেন একজন মুখপাত্র। অনেক বিদেশি খেলোয়াড় এবারের পিএসএলে খেলবেন। বাংলাদেশের সাকিব আল হাসান ও তামিম ইকবাল খেলবেন। ফাইনালে ওঠা দলের কোনো বিদেশি খেলোয়াড় পাকিস্তানে যেতে না চাইলে তাদেরকে জোর করা হবে না বলে জানিয়েছেন ওই মুখপাত্র। তবে তাদেরকে লাহোরে নেয়ার চেষ্টা করা হবে বলে জানালেন তিনি। এক্ষেত্রে ফাইনালের আগে বিদেশি খেলোয়াড়দের মতামত চাওয়া হবে। যে কয়জন রাজি হবে তাদেরকে লাহোরে নিয়ে যাওয়া হবে। আর যারা যেতে চাইবে না তাদের বদলে পাকিস্তানী খেলোয়াড় দিয়ে ফাইনাল আয়োজন করা হবে বলে জানালেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com