1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
উন্নত জাতি গঠনে শিক্ষা ও খেলাধুলা দু’টিই প্রয়োজন -অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

উন্নত জাতি গঠনে শিক্ষা ও খেলাধুলা দু’টিই প্রয়োজন —অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

  • Update Time : শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭
  • ৫৫১ Time View

 

pc1দোহার নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
উন্নত জাতি গঠনে শিক্ষা ও খেলাধুলা দুটিরই প্রয়োজন রয়েছে। তাই ছেলেমেয়েদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় পারদর্শী হতে হবে। শনিবার দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলার চুড়াইন খেলার মাঠে তারিনীবামা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।
সালমা ইসলাম এমপি বলেন, সুনাগরিক গঠনে আজকের শিশুরাই হবে আগামীর পথপ্রদর্শক। তাই মাদকের ভয়াবহতা থেকে পরিত্রাণ পেতে খেলাধুলার মতো সৃজনশীল কাজে তাদেরকে মনোনিবেশ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে প্রত্যয় তা অনুসরণ করে আমরা এগিয়ে যেতে চাই। তরুণ সমাজকে স্বনির্ভর জাতি হিসেবে গড়তে মেধাবিকাশের বিকল্প নেই।
সাংসদ সালমা ইসলাম একইদিন নবাবগঞ্জের হরেকৃষ্ণ কুসুমকলি উচ্চবিদ্যালয়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন। এসময় তিনি প্রতিটি বিদ্যালয়ের উন্নয়ন খাতে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০ হাজার করে এক লাখ টাকা অনুদান দেন।

তিনি এছাড়া কলাকোপা ইউনিয়নের শুরগঞ্জ বালুচর প্রায় ৭০ লাখ টাকা ব্যয়ে একটি রাস্তার ভিত্তি প্রস্তর স্থান করেন। সাংসদ সালমা ইসলাম উন্নয়নের ক্ষেত্রে বিভেদ না রেখে সকলকে সহযোগিতার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা শাকিল আহমেদ, আওয়ামীলীগ জাতীয় কমিটির নেতা আব্দুল বাতেন মিয়া, ব্যারিষ্টার এনায়েত বাতেন, প্রকৌশলী মো. শাজাহান, ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল, অধ্যক্ষ সাইদুর রহমান, জাতীয় পার্টি নেতা হুমায়ন কবির, জুয়েল আহমেদ, জাহাঙ্গীর চোকদার, প্রধান শিক্ষক অরুন চন্দ্র মন্ডল, দেওয়ান মাকসুদ আলী, আবুল হোসেন মোড়ল, গাজী বেলায়েত হোসেন, এসএম সাইফুল ইসলাম, এমএ মজিদ, আসাদুজ্জামান রানা, আনোয়ার হোসেন মোড়ল, আব্দুল গফুর, মো. সেলিম, শফিকুল ইসলাম স্বপন, সাহের মেম্বার, আসমা আক্তার রুমি, তাজমিনা আহমেদ, ইফতিয়াজ মাসুদ, ইমরান হোসেন, খলিল দেওয়ান, পনির মন্ডল, সাগর মন্ডল, শ্রীকৃষ্ণ সাহা, রাকিব হোসেন প্রমুখ।

ছবি ক্যাপÑ কলাককোপা ইউনিয়নের শুরগঞ্জ বালুচর রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করছেন সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com