1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আগামী কাল টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচন - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

আগামী কাল টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচন

  • Update Time : সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭
  • ৪৪৮ Time View

 

Tangail-4-election20160131213540টাঙ্গাইল প্রতিনিধি॥ আগামী কাল মঙ্গলবার (৩১ জানুয়ারী) অনুষ্ঠিত হতে যাচ্ছে টাঙ্গাইল-৪ (কালিহাতি) আসনের উপ-নির্বাচন। নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে জেলা নির্বাচন কমিশন থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলবে ভোট গ্রহন।
জেলা নির্বাচন অফিসার ও উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ”আগামী কাল টাঙ্গাইল-৪ আসনের স্থগিত নির্বাচনটি অনুষ্ঠিত হবে। এ নির্বাচনটি সুষ্ঠ এবং সুন্দর ভাবে সম্পন্নের লক্ষ্যে আমরা ইতিমধ্যে মাননীয় নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক সকল কার্যক্রম সম্পন্ন করেছি। ভোটগ্রহন কর্মকর্তাগন নিরাপত্তা বাহিনী নিয়ে ব্যালটপেপার সহ সকল প্রকার নির্বাচন সামগ্রী দিয়ে প্রতিটি কেন্দ্রে অবস্থান করছেন। ৩১ জানুয়ারী সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত চলবে। আমরা আশা করছি বিগত নির্বাচনের মতে আগামী কালের নির্বাচনটি অত্যন্ত সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করতে পারব।
কালিহাতী উপজেলার দুইটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে মোট ভোটার রয়েছেন, তিন লাখ ৭ হাজার ৭০০ জন। এরমধ্যে নারী ভোটার এক লাখ ৫৪ হাজার ৮৬৭ এবং পুরুষ ভোটার এক লাখ ৫২ হাজার ৮৩৩জন। মোট ভোট কেন্দ্র রয়েছে ১০৭টি এবং কক্ষ রয়েছে ৬৬১টি।
এ উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারি(নৌকা), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট(বিএনএফ)- এর প্রার্থী আতাউর রহমান খান(টেলিভিশন) ও ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) প্রার্থী ইমরুল কায়েস (আম) প্রতিক নিয়ে প্রতিদন্দিতা করছেন।
উল্লেখ্য রাজনীতিক ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী ধর্মবিরোধী বক্তব্য দেওয়ার পর সংসদ থেকে পদত্যাগ করলে এ আসন শূন্য হয়ে যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com