1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পরিবহন ধর্মঘটে স্থবির গাবতলী। ৩২ জেলায় বাস চলাচল বন্ধ। - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

পরিবহন ধর্মঘটে স্থবির গাবতলী। ৩২ জেলায় বাস চলাচল বন্ধ।

  • Update Time : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৭৪ Time View

674298D4-57FD-487A-BEAE-8DA550F13539-660-000000FB6E91F921_tmp

 


আজ সোমবার ভোর ৭টা থেকে সকল দূরপাল্লার বাস চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়াও গত ২৬ ফেব্রুয়ারি থেকে দক্ষিণা-পশ্চিমাঞ্চলের ১০ জেলায় ডাকা পরিবহন ধর্মঘট এখনো অব্যাহত রয়েছে।

ইকবাল হোসেন শিপলু নামের ভুক্তভোগী এক যাত্রী জানান, তিনি শ্যামলী থেকে একটি পরিবহন বাসে ওঠার পর বাসটি টেকনিকাল মোড়ে শ্রমিকেরা থামিয়ে দেন। টেকনিকাল মোড় থেকে গাবতলীর দিকে কোন বাসই ঢুকতে দেয়া হচ্ছে না। কারন পরিবহন শ্রমিকরা এখানে অবস্থান নিয়ে সকল প্রকার পরিবহন বাস বন্ধ করে দিয়েছেন।

সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীরসহ পাঁচজন নিহতের মামলায় বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে দেয়া আদালতের রায়ের বিরুদ্ধে প্রতিবাদ স্বরুপ ঢাকা পরিবহন শ্রমিক ইউনিয়নের একটি গ্রুপ গাবতলী বাস টার্মিনাল থেকে সকল ধরণের পরিবহন বাস চলাচল বন্ধ করে দিয়েছে।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মাসুদ আহমেদ জানান, সকাল থেকে টেকনিকাল মোড়, গাবতলী মাজার রোড ও আমিন বাজারে পরিবহন শ্রমিকদের একটি গ্রুপ বাস চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। তবে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

গাবতলী বাস টার্মিনাল থেকে উত্তর ও দক্ষিণবঙ্গের ৩২ জেলায় বাস চলাচল করে।

তথ্য সুত্র: ইত্তেফাক্

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com