1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ডেভিড স্টকডেলের আত্মঘাতী রাত - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

ডেভিড স্টকডেলের আত্মঘাতী রাত

  • Update Time : শনিবার, ২২ এপ্রিল, ২০১৭
  • ২৭৮ Time View

footballবেচারা স্টকডেল! কী দুর্ভাগ্যের একটি রাতই না কাটিয়েছেন ব্রাইটনের এই গোলরক্ষক। ইংল্যান্ডের দ্বিতীয় সারির লিগ চ্যাম্পিয়নশিপে তাঁর দল নরউইচ সিটির কাছে হেরেছে ২-০ গোলে। দুটি গোলই ছিল ডেভিড স্টকডেলের আত্মঘাতী!
আত্মঘাতী এই গোল দুটি হয়েছেও বেশ অদ্ভুতভাবে। প্রতিপক্ষের অ্যালেক্স পিচার্ড পুরো ম্যাচে দুটি শটই লক্ষ্যে রাখতে পেরেছিলেন। দুটি শটের প্রথমটি লেগেছিল ক্রসবারে, দ্বিতীয়টি পোস্টে। কিন্তু দুটি থেকেই গোল পান তিনি। প্রথম শটটি ডান দিকে ঝাঁপিয়ে পড়ে ঠেকাতে চেয়েছিলেন স্টকডেল। কিন্তু বলের নাগাল পাননি। বারে লেগে বল এসে লাগে তাঁর মাথায়। এরপর ঢুকে যায় জালে। দ্বিতীয় শটটি ঠেকাতে তিনি ঝাঁপ দিয়েছিলেন বাঁ দিকে। তাঁকে ফাঁকি দিয়ে বল গিয়ে লাগে পোস্টে। ফিরে এসে আবারও মাথায় লেগে বল ঢুকে যায় ব্রাইটনের জালে! এমন মুফতে গোল পেয়ে পিচার্ড নিজেও একটু অবাক। জানিয়েছেন, এভাবে আরও গোল পেলে তাঁর জন্য বিষয়টি মন্দ হবে না, ‘এমন বিষয় আর ঘটবে বলে মনে করি না আমি। কিন্তু এমন সাহায্য পেলে তো ভালোই হবে!’

 

সূত্র: এএফপি

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com