1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রাশিয়া সফরে জার্মান চ্যান্সেলর মের্কেল - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

রাশিয়া সফরে জার্মান চ্যান্সেলর মের্কেল

  • Update Time : মঙ্গলবার, ২ মে, ২০১৭
  • ৩০৭ Time View

merkelজার্মান চ্যান্সেলর অ্যাঙ্গেলা মের্কেল সোচির কৃষ্ণ সাগর অবকাশ কেন্দ্রে মঙ্গলবার রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে সাক্ষাত করবেন। ২০১৫ সালের পর এটি তার প্রথম রাশিয়া সফর। তার এ সফরকে বার্লিন ও মস্কোর মধ্যে পুনরায় আলোচনা শুরুর ইঙ্গিত বলে মনে করছেন বিশ্লেষকরা।  যুদ্ধ পরবর্তী সময়ে ইউরোপীয় ইউনিয়নের সাথে মস্কোর সম্পর্কের চরম অবনতি ঘটার প্রেক্ষাপটে রাশিয়া ও জার্মানির এ দুই নেতা সেখান থেকে বেরিয়ে এসে এ দুই দেশের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে আগ্রহী হচ্ছেন।
২০১৪ সালে ইউক্রেন ভূ-খন্ড ক্রিমিয়া দখল এবং দেশটির পূর্বাঞ্চলের রুশপন্থী বিচ্ছিন্নতাবাদীদের সমর্থন জানানোর জন্য মস্কোর বিরুদ্ধে আরোপ করা ইউরোপীয় ইউনিয়নের অবরোধের প্রতি মের্কেল দৃঢ় সমর্থন জানিয়েছিলেন। এর প্রতিক্রিয়ায় মস্কোও পশ্চিমা দেশ থেকে আসা কৃষি পণ্যের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে। গত সপ্তাহে রাশিয়ায় প্রথম সরকারি সফরে থাকাকালে ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্র বিষয়ক প্রধান ফেডারিকা মোঘারিনি জোরদিয়ে বলেন, উভয় পক্ষের মধ্যে সহযোগিতার ক্ষেত্রে বরফ গললেও ইউক্রেন ও সিরিয়াসহ নানা বিষয়ে মতপার্থক্যের কারণে অগ্রগতি বাধাপ্রাপ্ত হচ্ছে। গত মার্চ মাসে জার্মান পররাষ্ট্রমন্ত্রী সিগমার গাব্রিয়েলের সঙ্গে বৈঠককালে পুতিন এ দুই দেশের মধ্যকার সম্পর্ক সম্পূর্ণ স্বাভাবিক করার কথা বলার পর মের্কেলের সফরটি অনুষ্ঠিত হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com