1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জনপ্রিয়তার দিক দিয়েও শীর্ষে রোনালদো - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

জনপ্রিয়তার দিক দিয়েও শীর্ষে রোনালদো

  • Update Time : বুধবার, ৩১ মে, ২০১৭
  • ৩০৫ Time View

মাঠের লড়াইয়ে দুর্দান্ত ক্রিশ্চিয়ানো রোনালদো। চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদকে স্প্যানিশ লা লিগা জেতাতে এবং উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জায়গা করে নিতে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন সিআর সেভেন। এবার জনপ্রিয়তার দিক দিয়েও শীর্ষে উঠে এলেন তিনি।

মঙ্গলবার বিশ্বের জনপ্রিয় ১০০ ক্রীড়া ব্যক্তিত্বের নাম প্রকাশ করে ইএসপিএন। তাদের গবেষণা অনুযায়ী, সবার উপরে রয়েছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার। আমেরিকান বাস্কেটবল তারকা লেব্রন জেমস এবং চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে পেছনে ফেলে শীর্ষস্থানটি দখল করে নেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মূলত আয়, সামাজিক যোগাযোগেরমাধ্যমগুলোতে উপস্থিতি এবং গুগল সার্চের জনপ্রিয়তার ওপর ভিত্তি করেই এর গবেষণা করে ইএসপিএন।

এই তালিকার চতুর্থ স্থানেই অবস্থান করছেন সুইজারল্যান্ডের জীবন্ত কিংবদন্তী রজার ফেদেরার। পাঁচে আমেরিকান গলফার ফিল মাইকেলসন। লিওনেল মেসির ক্লাব সতীর্থ নেইমারের অবাস্থান ছয়ে। তার পরের স্থানটি দখল করেছেন ইতিহাসের দ্রুততম মানব জ্যামাইকার উসাইন বোল্ট।

এছাড়াও শীর্ষ দশে জায়গা করে নিয়েছেন যথাক্রমে বাস্কেটবল তারকা কেভিন ডুরান্ট, স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল এবং সমালোচিত গলফার টাইগার উডস। ক্রিকেট খেলোয়াড়দের মধ্যে এই তালিকায় সবার উপরে রয়েছেন ভারতের প্রতিভান ক্রিকেটার বিরাট কোহলি। তার অবস্থান ১৩তম।

এই তালিকায় ব্রিটিশ অ্যাথলেট রয়েছেন আট জন। ফুটবলারদের মধ্যে সবার উপরে ওয়েন রুনি। র‌্যাংকিংয়ের হিসেবে তার অবস্থান ৩১। এ ছাড়া ৭৭তম অবস্থানে রাহিম স্টার্লিংয়, থিও ওয়ালকটের অবস্থান ৭৯ নম্বরে। সবার শেষে লুইস হ্যামিল্টন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com