1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভালভার্দে, বার্সার নতুন কোচ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভালভার্দে, বার্সার নতুন কোচ

  • Update Time : বুধবার, ৩১ মে, ২০১৭
  • ৩৭৮ Time View
Athletic Bilbao's head coach Ernesto Valverde holds the ball during a second leg Spanish Super Cup soccer match between FC Barcelona and Athletic Bilbao at the Camp Nou stadium in Barcelona, Spain, Monday, Aug.17, 2015. (AP Photo/Manu Fernandez)

Athletic Bilbao's head coach Ernesto Valverde holds the ball during a second leg Spanish Super Cup soccer match between FC Barcelona and Athletic Bilbao at the Camp Nou stadium in Barcelona, Spain, Monday, Aug.17, 2015. (AP Photo/Manu Fernandez)

বেশ কিছুদিন ধরেই ভেসে বেড়াচ্ছিল এফসি বার্সেলোনার কোচ হচ্ছেন আরনেস্টো ভালভার্দে। এবার তা সত্যি সত্যিই বাস্তবে রূপ নিলো। তাকেই নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বার্সা কর্তৃপক্ষ।সোমবার বিবৃতিতে বার্সেলোনা বিষয়টি নিশ্চিত করেছে। গেলো শনিবার দেপোর্তিভো আলাভেসকে ৩-১ গোলে হারিয়ে স্প্যানিশ ফুটবলের অন্যতম আকর্ষণ কোপা দেল রে’র শিরোপা ঘরে তুলেছে বার্সেলোনা। এ শিরোপা জয়ের পর বার্সাকে বিদায় জানান কোচ লুইস এনরিকে। এর একদিন পরই নতুন কোচের নাম ঘোষণা করলো কর্তৃপক্ষ।ভালভার্দের বিষয়ে বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ সংবাদ সম্মেলনে বলেন, বার্সার কোচ হতে পেরে সে খুবই খুশি ও উত্তেজিত। এ পদে দায়িত্ব পালন করার জন্য তার সবরকম যোগ্যতা আছে। সে তারুণ্য ও প্রযুক্তি খুব পছন্দ করে। কোচিংয়ে তার অভিজ্ঞতা ও জ্ঞান কাজে লাগবে।   গেলো আসরে অ্যাথলেটিক বিলাবও’র কোচ ছিলেন আরনেস্টো ভালভার্দে। দু’বছর মেয়াদে চুক্তিতে বার্সায় যোগ দিয়েছেন তিনি। সহকারী কোচ জন আসপিয়াজু ও ফিটনেস কোচ অ্যান্তোনিও পোজানকোকে সঙ্গে নিয়ে আসছে বৃহস্পতিবার দায়িত্ব বুঝে নেবেন ৫৩ বছরের এ স্প্যানিশ কোচ।১৯৮৮-৯০ সময়ে টোটাল ফুটবলের জনক ও ডাচ কিংবদন্তি ইয়োহান ক্রুইফের বার্সা সতীর্থ ছিলেন ভালভার্দে। কোচিং ক্যারিয়ারে বিলবাও ছাড়াও ভিয়ারিয়াল, ভ্যালেন্সিয়া, এস্পানিওল ও গ্রীক টিম অলিম্পিয়াকোসের দায়িত্ব পালন করেন তিনি। বার্সেলোনার আদর্শবাহী কোচ হলেও কোনো বড় টিমকে কোচিং করানোর অভিজ্ঞতা নেই তার।চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে প্যারিস সেইন্ট-জার্মেইর কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয় বার্সেলোনা। ফরাসি ক্লাবটির কাছে বড় হারের ফলে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়ে বার্সা। এরপরই শোনা যায় লুইস এনরিকেকে আর কোচ রাখবে না স্প্যানিশ জায়ান্টরা। এমন গুঞ্জনের মধ্যে উল্টো সরাসরি বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেন তিনি নিজেই। এরপরই নতুন কোচের সন্ধানে নামে বার্সেলোনা।এ তালিকায় ছিলেন অ্যাথলেটিক বিলবাওর কোচ আরনেস্টো ভালভার্দে, রিয়াল সোসিয়েদাদের কোচ ইউসেবিও সাকরিসতান ও এভারটনের রোনাল্ড কোম্যান। তবে কোচ হওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন ভালভার্দেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com