1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ইতালীতে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ

ইতালীতে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১৭ জুন, ২০১৭
  • ২০৭ Time View

19224865_1695240833836544_2454152571862319902_n

|| ভৈরব প্রতিনিধি||

ভৈরবের কৃতিসন্তান লেফটেনেন্ট কর্নেল জনাব লুৎফর রহমান বকসী এর ইতালী আগমন উপলক্ষে নাগরিক সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করেন ইতালিস্থ কিশোরগঞ্জ জেলা ও ভৈরববাসী। এতে সভাপতিত্ব করেন ভৈরবের বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোশারফ হোসেন এবং পরিচালনা করেন কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা শেখ ইসহাক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইতালীয় প্রবাসী ব্যবসায়ী ও ভৈরবের প্রথম অনলাইন পত্রিকা ভৈরব ইনফো ডটকম এর প্রবাসী বিষয়ক সম্পাদক নাদিম মিয়া (সবুর)। আরও বক্তব্য রাখেন সম্মলিত ভৈরব পল্লী সমিতির সভাপতি হোসেন রানা, রোম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি আর মানিক, সাবেক ছাত্রনেতা মনীর হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি পবিত্র ইফতার মাহফিল শেষে সবার জন্য দোয়া কামনা করে সমাপ্ত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com