1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আমরা শীঘ্রহি জনসাধরণের স্বার্থে বিশেষ পদক্ষেপ নিতে যাচ্ছি : ওসি মোখলেছুর রহমান - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

আমরা শীঘ্রহি জনসাধরণের স্বার্থে বিশেষ পদক্ষেপ নিতে যাচ্ছি : ওসি মোখলেছুর রহমান

  • Update Time : শুক্রবার, ৭ জুলাই, ২০১৭
  • ৮৪৬ Time View
Oc Muklesur Rahman pic

বর্তমান ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান

বন্দরনগরী ভৈরব বাজার একটি প্রসিদ্ধ ব্যবসায়ীক স্থান হিসেবে সারা বাংলাদেশে পরিচিত। বিশেষ করে মাছ ও জুতা রপ্তানির জন্য ভৈরব সারা দেশে বিখ্যাত। প্রতিদিন চারটি বিভাগের মানুষের যাতায়াত এই শহরে। একমাত্র আকাশ পথ ছাড়া নদী পথ, রেল পথ ও সড়ক পথ এর যাত্রায় স্বয়ং সম্পূর্ণ এই ভৈরব বাজার শহরটি। বলা যায় তিনটি জেলা নরসিংদী, ব্রাক্ষ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলার মোড় হল ভৈরব বাজার শহরটি। তাই এই শহরের নিরাপত্তা ব্যবস্থার বিষয়টিও বেশ গুরত্ববহন করে। সেই প্রেক্ষিতে ভৈরবের বিভিন্ন নিরাপত্তার ইস্যু নিয়ে কথা হল ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান এর সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন স্বদেশনিউজের ভৈরব ও কুলিয়াচর প্রতিনিধি আশরাফুল আলম ।

 

* স্বদেশনিউজ প্রতিনিধি- কেমন আছেন?

ওসি মোখলেছুর রহমান :  আলহামদুল্লিলাহ, ভাল আছি।

* স্বদেশনিউজ প্রতিনিধি- আচ্ছা! আপনি ভৈরব থানায় যোগদান করেছেন কত দিন হল?

ওসি মোখলেছুর রহমান :  ১লা ফেব্রুয়ারি ২০১৭ইং সালে আমি ভৈরব থানায় যোগদান করি।

* স্বদেশনিউজ প্রতিনিধি- আপনি, ভৈরবে আসার পরপর ভৈরবের আইন-শৃংখলা নিরাপত্তার পরিস্থিতি কেমন ছিল?

ওসি মোখলেছুর রহমান :  আমি আসার পূর্বে ভৈরবের আইন-শৃংখলা নিরাপত্তা পরিস্থিতি বর্তমান পরিস্থিতির তুলনায় তেমন ভাল ছিল না। তবে এখন আগের তুলনায় ভৈরবের আইন-শৃংখলা ও নিরাপত্তার পরিস্থিতি অনেকটা উন্নতির দিকে। যেমন- বর্তমানে চুরি-ডাকাতি-ছিনতাই-রাহাজানি-ইভটিজিং-খুন-মাদক ইত্যাদি পরিস্থিতি অনেকটায় নিয়ন্ত্রণে এসেছে।

* স্বদেশনিউজ প্রতিনিধি- বর্তমানে ভৈরবের সর্বসাধারণের নিরাপত্তার পরিস্থিতি জোরদার করার জন্য কি ধরণের পদক্ষেপের পরিকল্পনা নেওয়া হয়েছে?

ওসি মোখলেছুর রহমান :  ভৈরবের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি জোরদার করতে ইতিমধ্যে টহল পুলিশের পাশাপাশি, নিয়মিত বিভিন্ন স্থানে একাধিক টিম নিয়ে কাজ করছে ভৈরব থানা পুলিশ।

* স্বদেশনিউজ প্রতিনিধি- আপনার মতে, ভৈরবে কোন ধরনের অপরাধের সংখ্যা বেশি এবং কোন পেশার অপরাধীরা স্থানীয় পর্যায়ে বিচরণ বেশি করছে?

ওসি মোখলেছুর রহমান :  ভৈরব যেহেতু কয়েকটি জেলা ও বিভাগের মোড়, সেজন্য প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে অপরাধীরা এসে এখানে বিভিন্ন অপরাধ কর্মকান্ডে প্রতিনিয়ত জড়িয়ে পড়ছে। সেক্ষেত্রে অনেক সময় অপরাধীদের সনাক্ত করতে অনেক বেগ পেতে হয়। কিন্তু আমাদের বর্তমান পুলিশ প্রশাসন এক্ষেত্রে যথেষ্ট সচেতন এবং নিজ দায়িত্ব পালনে নিষ্ঠার সাথে নিয়োজিত আছে।

* স্বদেশনিউজ প্রতিনিধি- আচ্ছা, এবার অন্য একটি প্রসঙ্গে আসি। ইদানিং দেখা যাচ্ছে ভৈরবের অতি ব্যস্ততম স্থান দূর্জয় মোড় চত্ত্বরে প্রতিদিন যানজট দেখা দিচ্ছে। এ কারণে প্রতিনিয়ত জনসাধারণকে অনেক ভুগান্তির শিকার হতে হচ্ছে। এক্ষেত্রে আপনারা কি পদক্ষেপ নিয়েছেন?

ওসি মোখলেছুর রহমান :  প্রথমে বলতে চাই যে, দূর্জয়মোড় চত্ত্বর ভৈরবের একটি খুবই ব্যস্ততম যাতায়াতের স্থান। তার আশেপাশের বিভিন্ন বাস কাউন্টার, অবৈধ স্থাপনা ও এলোপাতাড়ি গাড়ি পার্কিং এর জন্য জনসাধারণ চরম ভোগান্ততিতে পড়ছে। ফলে এই সড়কটিতে বিভিন্ন সময় যানজট লেগেই থাকছে, আর এই যানজটের কারণে প্রতিনিয়ত বিভিন্ন দূর্ঘটনা ঘটছে। আমরা অতি শীঘ্রহি এই বিষয়ে জনসাধরণের স্বার্থে বিশেষ পদক্ষেপ নিতে যাচ্ছি। যেন জনসাধাণররা যানজটমুক্ত সড়ক পায় এবং নিরাপদে যেন চলাচল করতে পারে সেই ব্যবস্থা নেওয়ারও পরিকল্পনা চলছে।

* স্বদেশনিউজ প্রতিনিধি- আপনার পেশাগত জীবনে সবচেয়ে বড় ধরণের সাফল্যের গল্প যদি বলতেন?

ওসি মোখলেছুর রহমান : তৎকালীন আমি টাঙ্গাইল জেলার শফিপুর থানায় চাকুরিরত ছিলাম। একদিন পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এক জিএমবি আসামীকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা পথেমধ্যে আসামীকে ছিনিয়ে নিতে আমাদের ওপর আক্রমণ চালায়। আমি সেই সময় আমার ফোর্সকে সাথে নিয়ে ভয়কে জয় করে পাল্টা আক্রমন চালিয়ে তাদেরকে প্রতিহত করে সেই আসামীকে রক্ষা করতে সক্ষম হই। এই সাহসিকতার জন্য তৎকালীন ডিআইজি মহাদয় আমাকে বিশেষ পুরস্কার বাবত দুই লক্ষ টাকা প্রদান করেন।

* স্বদেশনিউজ প্রতিনিধি- আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ওসি মোখলেছুর রহমান : স্বদেশনিউজ ডটকম’কেও ধন্যবাদ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com