1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ফারুকীর নতুন সিনেমা ‘স্যাটারডে আফটারনুন’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ফারুকীর নতুন সিনেমা ‘স্যাটারডে আফটারনুন’

  • Update Time : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
  • ২৫৪ Time View

রায়হান কবির,স্বদেশ নিউজ ২৪.কমঃ পরিচালক, চিত্রনাট্যকার ও প্রযোজক মোস্তফা সরয়ার ফারুকী ১৭ অক্টোবর দুপুরের কিছুক্ষণ আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভ্যারিফাইড আইডি থেকে জানান, তিনি ‘স্যাটারডে আফটারনুন’ কিংবা ‘শনিবার বিকেল’ নামে নতুন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন। আর শ্যুটিং শুরু হবে ডিসেম্বর থেকে।

তিনি সেখানে বলেন, ‘আমি সবসময় বলি একটা কাজ শেষ হয়ে গেলে, আমি আর পিছে তাকাই না। পুরনো প্রেমিকার মতো সে পড়ে থাকে তার পৃথিবীতে, আর আমি নামি নতুন গ্রহের খোঁজে। অতি নিভৃতে যে প্রস্তুতি চলছিলো, এবার তা সামনে আসলো।’ বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনায় ‘শনিবার বিকেল’ ছবিটি জাজ মাল্টিমিডিয়া আর কোলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়ালও প্রযোজনা করছে।

নির্মাতা ফারুকী জানান, অভিনেতা-অভিনেত্রী নির্বাচন চলছে। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘প্যালেস্টাইন অভিনেতা ইয়াদ হুরানি আমার পছন্দের অভিনেতা। তিনি অস্কার নমিনেটেড। তার অ্যাপসা জয়ী ‘ওমার’ আমার অনেক পছন্দের ছবি। আর তিশা তো আমার সবচেয়ে বড় নির্ভর করার মতো অভিনয় শিল্পী। যাকে নিলে আমার কোনো দুশ্চিন্তাই করতে হয়না অভিনয় নিয়ে। যেহেতু ভ্যারাইটি বলছে এরা দুইজন থাকবে, যা রটে তার কিছু তো ঘটবেই। কিন্তু প্রধান চরিত্র আরো অনেক বাকী আছে। শিগগিরই সব জানা যাবে।’

নির্মাতা ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমাটিতে সিনেমাটোগ্রাফার হিসাবে থাকছেন আজিজ জাম্বাকিয়েভ। তাকে পেয়ে আনন্দিত ফারুকী। তিনি বলেন, ‘সিনেমাটোগ্রাফার হিসাবে আজিজ জাম্বাকিয়েভকে পেয়ে আনন্দিত।’ কারণ হিসেবে বলেছেন, মাত্র ছাব্বিশ বছর বয়সে বার্লিনে সিনেমাটোগ্রাফির জন্য সিলভার বিয়ার জিতেছে সে।

এদিকে স্বস্তির নিঃশ্বাস ফেলে বেশ কিছুদিন আগে ‘ডুব’ ছবির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও প্রযোজক আব্দুল আজিজ জানান, ২৭ অক্টোবর বাংলাদেশসহ ভারতও বিশ্বের আরও কয়েকটি দেশে ছবিটি মুক্তি পাবে। এরপর থেকেই ডুবের পালে লেগেছে নতুন এক হাওয়া।

এরপর থেকেই অনেকেই ক্ষণ গণনা করা শুরু করে দিয়েছেন কে কোথায় ‘ডুব’ দেবেন। সে উপলক্ষে প্রচারণায় নেমেছেন ছবিটির সঙ্গে সংশ্লিষ্টরা। এছাড়াও ২৫ অক্টোবর ঢাকায় আসবেন এই ছবির প্রধান অভিনয়শিল্পী ইরফান খান। তিনিও অংশ নেবেন প্রচারণায়। ‘ডুব’ ছবির উদ্বোধনী প্রদর্শনীতে এবং সংবাদ সম্মেলনেও থাকবেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com