1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এবার রোনালদোকেই চায় পিএসজি! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

এবার রোনালদোকেই চায় পিএসজি!

  • Update Time : রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ২১৫ Time View

রায়হান করির, স্বদেশ নিউজ২৪.কম: গত ক’দিন স্প্যানিশ গণমাধ্যমে ধরেই গুঞ্জন, রিয়াল মাদ্রিদে যোগ দেবেন নেইমার। সেক্ষেত্রে একই সঙ্গে মাঠ মাতাতে দেখা যেতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদো ও নেইমার। কিন্তু এবার সেই গুঞ্জনে লাগল নতুন হাওয়া। রিয়াল মাদ্রিদ নয়, প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) জার্সি গায়ে জুটি বেঁধে খেলতে দেখা যেতে পারে রোনালদো-নেইমারকে। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, আগামী গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে রোনালদোকে দলে ভেড়াতে চায় পিএসজি!

গত শীতকালীন দলবদলের মৌসুমে পুরো ফুটবল বিশ্বকেই কাঁপিয়ে দিয়েছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে ভিড়িয়ে আলোড়ন তুলে ফরাসি লিগ ওয়ানরা। সেখানেই থেমে থাকেনি তারা। পরবর্তীতে মোনাকা থেকে দলে ভেড়ায় কিলিয়ান এমবাপ্পেকেও। আগামী গ্রীষ্মকালীন দলবদল মৌসুমেও সেই রেশ ধরে রাখতে চায় পিএসজি।

তাই তো রোনালদোকে দলে ভেড়াতে চায় ফরাসি জায়ান্টরা। স্প্যানিশ দৈনিক দিয়ারিও গোল ও এস-এর খবর সত্যি হলে আগামী মৌসুমেই দেখা যেতে পারে রোনালদো ও নেইমারকে জুটি বেঁধে খেলতে! স্পেনের দুটি পত্রিকাই দাবি করেছে, পিএসজির দৃষ্টি এবার রোনালদোর দিকে। আগামী মৌসুমেই রিয়াল মাদ্রিদের পর্তুগিজ এই ফরোয়ার্ডকে দলে টানার পরিকল্পনা হাতে নিয়েছে পিএসজি।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের এমন দাবির পালে জোর হাওয়া দিচ্ছে রোনালদোর সাম্প্রতিক মন্তব্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার স্পষ্টই বলেছেন, রিয়ালের সঙ্গে নতুন করে চুক্তি করার ইচ্ছা তার নেই। সেই মন্তব্যকে কেন্দ্র করে এরই মধ্যে উঠে গেছে তার রিয়াল ছাড়ার গুঞ্জনও। যদিও কিছু স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, নেইমারের রিয়াল মাদ্রিদ যাওয়া ঠেকাতেই এমন সিদ্ধান্ত পিএসজির।

তবে দিয়ারিও গোল বলছে, দলের আক্রমণভাগ আরও শক্তিশালী করতে এবং চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য পেতেই নেইমার-এমবাপ্পের সঙ্গে রোনালদোকে চায় ফরাসি লিগ ওয়ানরা। এছাড়াও রয়েছে উয়েফার ফাইনান্সিয়াল ফেয়ার প্লে এর বিষয়টিও। কদিন আগেই ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফার তদন্ত দল আনুষ্ঠানিকভাবে প্যারিস সেইন্ট জার্মেইর ফাইনান্সিয়াল ফেয়ার প্লে এর বিষয়টি খতিয়ে দেখার সিদ্ধান্ত নিয়েছে। এরপরই নড়েচড়ে বসে পিএসজি।

বেশ কয়েকজন খেলোয়াড় ছেড়ে দেওয়ার পরিকল্পনা করছে ফরাসী ক্লাবটি। পেনাল্টি ইস্যু নিয়ে বিতর্কে জড়ানো এডিনসন কাভানি সহ সেই তালিকায় রয়েছে অ্যাঞ্জেলো ডি মারিয়া, হাভিয়ের পাস্তোরে, ব্লাইসে মাতুইদি, লুকাস মৌরা, জুলিয়ান ড্রাক্সলার, হাতেম বিন আরাফা, সার্জি আওরিয়ের এবং থিয়াগো সিলভা। দলের আক্রমণভাগ আরও শক্তিশালী করতে এবং চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য পেতে রোনালদোকে চায় পিএসজি।

লা লিগায় চলতি মৌসুমটা একেবারেই বাজে কাটছে রোনালদোর। এবারের লা লিগায় এখন পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি রোনালদো। সাত ম্যাচে অংশ নিয়ে আদায় করেছেন মাত্র একটি গোল। যদিও প্রতিপক্ষের গোলবার লক্ষ্য করে এ সময় তিনি পঞ্চাশটিরও বেশি শট নিয়েছেন। তবে লা লিগায় অচেনা রোনালদো কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে গোল পাচ্ছেন নিয়মিতই। লিগ পর্বের চার ম্যাচে ছয় গোল করে এখনও পর্যন্ত আসরের শীর্ষ গোলদাতা তিনিই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com