1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সালমা হায়েকের অভিযোগ নারী সহশিল্পীর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করা হয় আমাকে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

সালমা হায়েকের অভিযোগ নারী সহশিল্পীর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করা হয় আমাকে

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ১৭২ Time View

হলিউড মুঘল হারভে উইন্সটেনের বিরুদ্ধে এবার যৌন নির্যাতনের অভিযোগ আনলেন বিখ্যাত অভিনেত্রী সালমা হায়েক। মেক্সিকোয় জন্মানো ৫১ বছর বয়সী এই অভিনেত্রী নিউ ইয়র্ক টাইমস- এ প্রকাশিত এক নিবন্ধে হারভে উইন্সটেনের বিরুদ্ধে যৌন হয়রানি এবং হুমকি প্রদানের অভিযোগ তুলেছেন। তিনি দাবি করেছেন, হারভে একবার আমাকে হত্যার হুমকি দেন। বলেন, ‘আমি তোমাকে খুন করে ফেলবো। ভেবো না আমি সেটা পারবো না’। আরো বলেছেন, অন্যরা এ ধরণের যৌন নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী হয়ে ওঠায় তিনি নিজের দুর্দশার কথা প্রকাশ করতে অনুপ্রাণিত হয়েছেন। তিনি অভিযোগ করেন, ২০০২ সালে ‘ফ্রিদা’ ছবিতে হারভে তাকে এক নারী সহশিল্পীর সঙ্গে রগরগে যৌনচিত্রে অংশ নিতে বাধ্য করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শুরুতে হারভের সঙ্গে কাজ করে আমি বেশ স্বাচ্ছন্দ্যে ছিলাম। কিন্তু খুব দ্রুতই আমি আবিষ্কার করি সে (উইন্সটেন) আমার সঙ্গে আপত্তিকর আচরণ করতে শুরু করে। আমি তার এ ধরণের আচরণ প্রতিহত করা শুরু করতেই সে আরো উন্মত্ত হয়ে ওঠে। এরপর সে আমাকে ছবি বন্ধ করে দেয়ার হুমকি দেয়। হায়েক বলেন, নারী সহশিল্পীর সঙ্গে যৌন দৃশ্যে অংশগ্রহণ করার সময় তিনি স্লায়ুবিকভাবে ভেঙ্গে পড়েন। নিজের বক্তব্যে হারভে উইন্সটেনকে একজন আবেগি চলচিত্রপ্রেমি, অত্যন্ত মেধাবী, ভালবাসাপূর্ণ এবং দানবীয় বলে আখ্যায়িত করেন সালমা হায়েক। বলেন, আমি কখনো তাকে বুঝতে দেই নি যে, আমি তাকে নিয়ে কতোটা ভীত। যতদিন পর্যন্ত চলচিত্র জগতে নারী ও পুরুষের মধ্যে সমতা না আসবে, ততদিন পর্যন্ত এটা যৌনলিপ্সু শিকারিদের তীর্থপিঠ হয়ে রইবে। হায়েকের এই অভিযোগের প্রেক্ষিতে হারভে উইন্সটেনের মুখপাত্র হলি বাইর্ড একটি বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে তিনি বলেছেন, সালমা হায়েককে জোর করে কোন যৌন দৃশ্যে অংশ নিতে বাধ্য করানোর কথা মনে করতে পারছেন না উইন্সটেন। এমনকি ওই দৃশ্য ধারণের সময় উইন্সটেন সেখানে উপস্থিতও ছিলেন না। তার (সালমা হায়েক) আনা যৌন হয়রানির অভিযোগও পুরোপুরি সঠিক নয়। ওইসব ঘটনার প্রত্যক্ষদর্শীরা এই ব্যাপারে তার সঙ্গে ভিন্নমত পোষণ করছেন।
যৌন হয়রানির নতুন এই অভিযোগটির পূর্বে ৫০ জনেরও বেশি অভিনেত্রী ও নারীর যৌন হয়রানির অভিযোগের সঙ্গে যুক্ত হলো। নিউ ইয়র্ক, বেভারলি হিলস, লস অ্যানজেলেস এবং লন্ডনের পুলিশ জানিয়েছে, তারা হারভে উইন্সটেনের বিরুদ্ধে আনা সব ধরণের যৌন নিপীড়নের অভিযোগ তদন্ত করছে। অবশ্য, উইন্সটেন বরাবরই কোন ধরণের যৌন নিপীড়নের অভিযোগ অস্বীকার করে আসছেন। তিনি পর¯পর সম্মতি ব্যতিত কারো সঙ্গেই যৌন স¤পর্কে জড়ান নি বলে দাবি করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com