1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নতুন উচ্চতায় কুক - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নতুন উচ্চতায় কুক

  • Update Time : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭
  • ৩৫৯ Time View

রায়হান কবির, স্বদেশ নিউজ২৪.কম: ইতোমধ্যে সিরিজ হেরেছে দল। তাতে কী? নিজের রেকর্ড তো আর থেমে থাকবে না। অ্যাশেজ সিরিজের প্রথম তিন টেস্টে হাসেনি তার ব্যাট। যাচ্ছে তাই ছিলো পারফরম্যান্স। ক্রিসমাস ডে’তে ৩৩-এ পা রাখলেন ইংল্যান্ডের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক অ্যালিস্টার কুক। সেঞ্চুরি করে উদযাপন করলেন জন্মদিন। সঙ্গে পিছনে ফেললেন শ্রীলঙ্কান লিজেন্ড মাহেলা জয়াবর্ধনেকে। টেস্টের সর্বোচ্চ রানসংগ্রাহক তালিকায় শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক ব্যাটিং আইকন মাহেলা জয়াবর্ধনেকে (১১,৮১৪) ছাড়িয়ে গেছেন সেঞ্চুরি হাঁকানো কুক। উঠে এসেছেন অষ্টম স্থানে। ওয়েস্ট ইন্ডিজের শিবনারায়ণ চন্দরপলকেও (১১,৮৬৭) টপকে যাওয়ার পথে এই বাঁহাতি ওপেনার। ১৫,৯২১ রান নিয়ে সবার শীর্ষে শচীন টেন্ডুলকার। ভারতীয় ব্যাটিং ঈশ্বরের ধারেকাছেও কেউ নেই।

দ্বিতীয় অবস্থানে রিকি পন্টিং। সাদা পোশাকে সাবেক অজি অধিনায়কের রান ১৩৩৭৮। এরপর যথাক্রমে জ্যাক ক্যালিস (১৩২৮৯), রাহুল দ্রাবিড় (১৩২৮৮), কুমার সাঙ্গাকারা (১২৪০০), ব্রায়ান লারা (১১৯৫৩)।টেস্ট ক্রিকেটে এটি কুকের ৩২তম সেঞ্চুরি। যা স্টিভ ওয়াহর সঙ্গে যৌথভাবে সপ্তম সর্বোচ্চ। সবচেয়ে বেশি ৫১টি শতকের মালিক টেন্ডুলকার। আর কারও পঞ্চাশটি নেই। ৪৫টির মালিক ক্যালিস।ক্যারিয়ারের ১৫১তম টেস্ট খেলছেন কুক। ইংল্যান্ডের জার্সিতে সবচেয়ে বেশি। তার সামনে আছেন সাতজন। যথাক্রমে টেন্ডুলকার (২০০), পন্টিং (১৬৮), স্টিভ ওয়াহ (১৬৮), ক্যালিস (১৬৬), চন্দরপল (১৬৪), দ্রাবিড় (১৬৪) ও অ্যালান বোর্ডার (১৫৬)।ইতোমধ্যেই পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজ হেরে (৩-০) গেছে ইংল্যান্ড। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ঘুরে দাঁড়ানোর মিশনে প্রথম ইনিংসে অজিদের ৩২৭ রানে অলআউট করে দুই উইকেটে ১৯২ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে ইংলিশরা। কুক ১০৪ ও অধিনায়ক জো রুট ৪৯ রান অপরাজিত থেকে মাঠ ছাড়েন। টেস্টে কুকের রান দাঁড়িয়েছে ১১৮১৬।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com