1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নালিতাবাড়ীতে বীরাঙ্গনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

নালিতাবাড়ীতে বীরাঙ্গনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • Update Time : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ২৮৭ Time View

আরজে রাফি, নিউজ ডেস্কঃ কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর নিজস্ব তহবিল থেকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ঐতিহাসিক সোহাগপুর বিধবা পল্লীর বীরাঙ্গনা ও বিধবা নারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১০ জানুয়ারি বুধবার সন্ধ্যায় উপজেলার কাকরকান্দি খেলার মাঠে বীরাঙ্গনা ও বিধবা নারীদের মাঝে ৮০টি চাদর ও ৪০টি কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসমত আরা আসমা, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক ও কাকরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার। এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন, সহ-সভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক মো.ফজলুল হকসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৭১ সালের ২৫ জুলাই নালিতাবাড়ীর কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর গ্রামে মুক্তিযোদ্ধারা লুকিয়ে আছে এই অজুহাতে পাকহানাদার গণহত্যা চালায়। এই গণহত্যার নিহত হন ১৮৭ জন গ্রামবাসী। বিধবা হন ৬২ জন গৃহবধু।

সে সময় পাকিস্তানি বাহিনীর বর্বরতার শিকার হন ১৩ নারী। হত্যাযজ্ঞের কারণে সোহাগপুর গ্রামটি পুরুষশূন্য হয়ে যায়। পরে অনেক নারী বিধবা হওয়ায় সোহাগপুর নামটির পরিবর্তে গ্রামটির নাম রাখা হয় বিধবাপল্লী।

মুক্তিযদ্ধের সময় পাক হানাদার বাহিনীর হাতে নির্যাতনের শিকার ১৩ জন বিধবার মধ্যে চারজনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেওয়া হয়েছে। স্বীকৃতি না পাওয়া বাকি নয় বীরাঙ্গনার মধ্যে ২০১৬ সালের ১৭ জুলাই মারা যান জরিতন বেগম। নারী মুক্তিযোদ্ধা হিসেবে স্বীকৃতি পাওয়ার জন্য এখনও অপেক্ষার প্রহর গুনছেন বাকি বীরাঙ্গনারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com