1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তাইওয়ানে ভূমিকম্পে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

তাইওয়ানে ভূমিকম্পে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯

  • Update Time : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৭৯ Time View

স্বদেশ নিউজ ২৪.কমঃ তাইওয়ানে মঙ্গলবার ৬ দশমিক ৪ মাত্রার ভূমিকম্প হয়। ওই ঘটনায় নিহত দুইজনের লাশ আজ বৃহস্পতিবার ভোরে উদ্ধার করা হয়েছে। এ নিয়ে  ভূমিকম্পে মৃতের সংখ্যা বেড়ে নয় জনে দাঁড়ালো। খবর চ্যানেল নিউজ এশিয়ার।শক্তিশালী ভূমিকম্প পরবর্তী কম্পন হওয়া সত্ত্বেও উদ্ধার-কর্মীরা বিপজ্জনকভাবে আংশিক ধসে পড়া ভবনে জীবিত মানুষের খোঁজে ঝুঁকি নিয়েই তল্লাশি চালিয়ে যাচ্ছে উদ্ধারকর্মীরা । এখনও এই ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে।

উল্লেখ্য, তাইওয়ানের পূর্বাঞ্চলীয় জনপ্রিয় পর্যটন নগরী হুয়ালিয়েনে মঙ্গলবার রাতে ৬ দশমিক ৪ মাত্রার ভূমিকম্প হয়। এতে বেশ কয়েকটি ভবনে বড় ধরনের ক্ষতি হয়। এদের মধ্যে কয়েকটি ভবন হেলে পড়ে এবং রাস্তাঘাটে ফাটল দেখা দেয়। আতঙ্কিত শত শত মানুষ স্থানীয় স্কুলগুলোতে ও একটি স্টেডিয়ামে আশ্রয় নেয়।

উদ্ধারকর্মীরা প্রধানত ইয়ুন সুই ভবনে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। এখানেই সবচেয়ে বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। নিহতদের অধিকাংশই ওই ভবনের বাসিন্দা। এখানে আরও বেশ কয়েকজন এখনও নিখোঁজ রয়েছে।

হুয়ালিয়েন দমকল বিভাগের উদ্ধারকারী দলের প্রধান চু চে-নিম  বলেন,  আজ বৃহস্পতিবার আমরা উন সুই ভবনে  সকালে এক চীনা নারী ও এক হোটেল কর্মীর মরদেহ উদ্ধার করেছি।তাইওয়ানের প্রেসিডেন্ট সাই হংওয়েন বুধবার এই ঘটনায় আহতদের দেখতে যান ও সুই ভবন পরিদর্শন করেন। এ সময় তিনি উদ্ধারকর্মীদের প্রশংসা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com