1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পিসিবি’র দূত হলেন শোয়েব আকতার - Swadeshnews24.com
শিরোনাম
প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী” ঈদে দান-খয়রাতের আশায় মানুষ ঢাকায় আসে: ওবায়দুল কাদের প্রয়াত নেতার স্মৃতিচারণ করতে গিয়ে কাঁদলেন মির্জা ফখরুল

পিসিবি’র দূত হলেন শোয়েব আকতার

  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৬৩ Time View

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দু’টি গুরুত্বপূর্ণ পদে নিযুক্ত হয়েছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আকতার। ক্রিকেট অ্যাফেয়ার্সের চেয়ারম্যানের পরামর্শক এবং পিসিবি’র ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে নিযুক্ত হলেন তিনি। সামাজিক মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন পিসিবি’র চেয়ারম্যান নাজাম শেঠি। এর আগে ৪২ বছর বয়সী শোয়েবের সঙ্গে পিসিবি চেয়ারম্যান নাজামের সম্পর্ক খুব একটা ভালো ছিলো না। এর আগে অনেকবার নাজাম শেঠির সমালোচনা করেন শোয়েব। আর ২০১৩তে এক সংবাদ সম্মেলনে সরাসরি বলেন, শেঠির অধীনে পাকিস্তানের ক্রিকেট ধ্বংসের পথে।তাকে বুঝতে হবে তিনি একজন চেয়ারম্যান, টিভি উপস্থাপক নন। ২০১৫তে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের বড় হারের দায়ে শেঠি এবং পুরো পিসিবিকে এক হাত দিয়েছিলেন শোয়েব। এছাড়া নিজের ১৪ বছরের খেলোয়াড়ি জীবনেও নাজামের সঙ্গে আরো অনেকবার বাদানুবাদে জড়িয়ে ছিলেন সাবেক এ গতি তারকা। তবে শোয়েবের কাজের বর্ণনা ও লক্ষ্য এখনো পরিস্কার নয়। এটা বোঝা যায় যে শোয়েব এবং শেঠির সম্পর্ক উষ্ণই হতে চলেছে। শোয়েব তার টুইটারে বলেছেন, পিসিবি আমাকে বেছে নেওয়ায় আমি সম্মানিত বোধ করছি এবং বোর্ডকে ধন্যবাদ জানাচ্ছি। ২০০৩’র ২২শে ফেব্রুয়ারি কেপটাউনে ইংল্যান্ডের বিপক্ষে ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চ গতির বলটি করেন পাকিস্তানের সাবেক এ গতি দানব। যার গতি ছিল প্রতি ঘণ্টায় ১০০.২৩ মাইল। এটি ক্রিকেট ইতিহাসের প্রথম শত মাইল পার করা দ্রুততম বল। পাকিস্তানের জার্সি গায়ে ৪৬ টেস্টে ১৭৮টি এবং ওয়ানডেতে ১৬৩ ম্যাচে ২৪৭ উইকেট শিকার করেন শোয়েব আকতার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com