1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘অজগর কাণ্ডে’ এ্যানি খান - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

‘অজগর কাণ্ডে’ এ্যানি খান

  • Update Time : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৩১ Time View

সময়ের জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী এ্যানি খান। একের পর এক নতুন নাটকে অভিনয় করছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার পরিবেশ নিয়ে জনসচেনতামূলক একটি নাটকে অভিনয় করলেন এ্যানি খান। আর এই নাটকে তার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা আরমান পারভেজ মুরাদ।

নাটকটির প্রসঙ্গে এ্যানি খান স্বদেশ নিউজ ২৪.কমকে বলেন, নাটকে আমি মুরাদ ভাইয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। তিনি এলাকার প্রভাবশালী একজন মেয়র। হঠাৎ তার ইচ্ছে হয় চিড়িয়াখানা তৈরির। চিড়িয়াখানার জন্য সে একটি অজগর সাপ ধরে আনে। কিন্তু একটা সময় সেই অজগরটি পালায় এবং আমাদের ঘরের মধ্যে আটকে রাখে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

নূরউদ্দিন জাহাঙ্গীরের ছোট গল্প অবলম্বনে ‘অজগর কাণ্ড’ নাটকটি পরিচালনা করেছেন সারওয়ার তমিজউদ্দিন।

এছাড়াও কদিন আগেই এ্যানি খান ‘আবরণ’ নামে একটি নাটকের শুটিং শেষ করেছেন। তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক আমিন খান। ‘আবরণ’ নাটকটি পরিচালনা করেছেন রবিউল ইসলাম প্রধান।

এছাড়াও চাপাবাজ, মহাগুরুসহ বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। শিগগিরই ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্নস’ নামে আরও একটি নতুন ধারাবাহিকের শুটিং শুরু করতে যাচ্ছেন এ্যানি খান।

তিনি বলেন, আমি সংখ্যায় নয় মানে বিশ্বাসী। অল্প কাজ হলেও বেছে বেছে ভালো কাজ করতে চাই। আর অভিনয়ের মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com