1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দাম্পত্য সংকটে ইমরান খান! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

দাম্পত্য সংকটে ইমরান খান!

  • Update Time : শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ১৯২ Time View

আবারো দাম্পত্য সংকটে পড়েছেন পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ও কিংবদন্তি ক্রিকেট তারকা ইমরান খান। তৃতীয় স্ত্রী হিসেবে গত ১৮ই ফেব্রুয়ারি তিনি ঘরে তুলেছিলেন ধর্মীয় পথপ্রদর্শক বুশরা মানেকাকে। কিন্তু সর্বশেষ খবর হলো সেই সম্পর্কে উত্তেজনা দেখা দিয়েছে। ফলে বুশরা মানেকা এখন আর ইমরান খানের সঙ্গে অবস্থান করছেন না। তিনি ফিরে গিয়েছেন পিতৃগৃহে। ডেইলি পাকিস্তানকে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন জিনিউজ।

এতে বলা হয়, বুশরা মানেকার ছেলে ও তার কুকুরকে কেন্দ্র করে এই সংকটের সূত্রপাত। পাকিস্তানি ওই পত্রিকাটির ওয়েবসাইটকে উদ্ধৃত করে বলা হয়, পাকিস্তানে নিজের বানি গালা বাসভবনে ইমরান খানের বাসভবন। বিয়ের পর বুশরা মানেকাকে নিয়ে সেখানেই বসবাস শুরু করেন ইমরান খান। কিন্তু বুশরার সঙ্গে চলে যায় তার আগের সম্পর্কের ছেলে। বাসায় কুকুর থাকা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এসব নিয়ে অসন্তুষ্ট ছিলেন ইমরান খান। অন্যদিকে পাকিস্তানের উর্দু ভাষার পত্রিকা ডেইলি উম্মত রিপোর্ট করছে যে, বিয়ের আগে ইমরান খান ও বুশরা মানেকা একমত হয়েছিলেন যে, দীর্ঘ সময় বুশরার পরিবারের সদস্যরা তার সঙ্গে ইমরান খানের বাড়িতে বসবাস করবে না। কিন্তু সাবেক স্বামী খাওয়ার ফরিদের ঔরসে বুশরা একটি ছেলের জননী। বিয়ের পর থেকেই সে বুশরার সঙ্গে ইমরান খানের বাড়িতেই অবস্থান করতে থাকে। এ নিয়ে ইমরান খান আপত্তি তোলেন। এ ছাড়া ইমরান খানের পোষা কুকুর ছিল ওই বাড়িতে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। বুশরা মানেকা সাফ জানিয়ে দেন, বাড়িতে কুকুর রাখা যাবে না। এটা ধর্মীয় কর্মকাণ্ড পরিচালনায় বাধা হয়ে দাঁড়ায়। ওই বাড়িতেই বসবাস করছিলেন ইমরান খানের বোনও। তারাও বুশরার এমন আচরণে অসন্তোষ প্রকাশ করেন।

উল্লেখ্য, পাকিস্তান ক্রিকেটের সাবেক ক্যাপ্টেন ইমরান খান বুশরাকে বিয়ে করেন ১৮ই ফেব্রুয়ারি। বুশরার ভাইয়ের বাসভবনে তাদের বিয়ে হয়। লাহোর থেকে ২৫০ কিলোমিটার দূরে বুশরার পিতার বাড়ি। এখন তার বয়স ৫০ এর কোটায়। প্রথম বিয়ে থেকে তিনি পাঁচ সন্তানের মা। পাকপাতান জেলাটি সেখানে বাবা ফরিদগঞ্জ সরকার সমাধির জন্য সুপরিচিত। ধর্মীয় উপদেশ পাওয়ার জন্য ২০১৭ সালের শুরুর দিক থেকে সেখানে যাতায়াত করা শুরু করেন ইমরান খান। অকস্মাৎ গত জানুয়ারিতে তিনি ঘোষণা দেন যে, বুশরাকে বিয়ে করতে যাচ্ছেন। ব্যাস বিয়ে হয়ে যায়। বুশরা হন ইমরান খানের তৃতীয় স্ত্রী। এর আগে ১৯৯৫ সালে বৃটিশ বিলিনিয়ারের এক কন্যা জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। সেই বিয়ে টিকে ছিল ৯ বছর। এ সময়ে জেমিমা দু’সন্তানের মা হয়েছেন। ইমরান খান ২০১৫ সালে দ্বিতীয় বিয়ে করেন। এবার ঘরে তোলেন টিভি উপস্থাপিকা রেহাম খানকে। তবে এ বিয়ে টিকে ছিল মাত্র ১০ মাস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com