1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘আমি সব সময় নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে চাই’ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

‘আমি সব সময় নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে চাই’

  • Update Time : বুধবার, ২৩ মে, ২০১৮
  • ২৯০ Time View

ছোট পর্দার ব্যস্ত অভিনেতা ডি এ তায়েব। গেলো বছর ‘সোনা বন্ধু’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক হয়। প্রথম ছবি দিয়ে চলচ্চিত্রের দর্শকদের মনে দাগ কাটেন তিনি। বর্তমানে তার দ্বিতীয় ছবি ‘অন্ধকার জগৎ’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে এই ছবির শুটিং শেষের দিকে। আগামীকাল এই ছবির ক্যামেরা ক্লোজ হবে বলে তিনি জানান।ছবিটিতে ডি এ তায়েব জুটি বেঁেধছেন এ সময়ের জনপ্রিয় নায়িকা মাহির সঙ্গে। এটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। ‘অন্ধকার জগৎ’ প্রসঙ্গে ডি এ তায়েব বলেন, এটি একটি অ্যাকশন ধারার ছবি। এ ছবির মধ্য দিয়ে এবার দর্শক আমাকে অ্যাকশন হিরো হিসেবে পাবে। ছবিটিতে অভিনয়ের জন্য আমি জিম করছি। এছাড়া আরো বেশ কিছু প্রশিক্ষণও নিয়েছি। আমি সব সময় নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে চাই। সে চাওয়া পূরণের প্রচেষ্টা এ ছবিতেও থাকছে। অনেক সুন্দরভাবে আগামীকাল ছবিটির শুটিং শেষ হচ্ছে। সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি সময়মতো কাজটি করার জন্য। অ্যাকশন হিরো চরিত্রে কাজ করার অভিজ্ঞতা কেমন জানতে চাইলে ডি এ তায়েব বলেন, এই ছবিতে মিশা সওদাগর-আলেকজান্ডার বোর মতো শক্তিমান অভিনেতা ও মাহীর মতো শক্তিশালী অভিনেত্রীর সঙ্গে আমার কাজ করা হচ্ছে। তাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সত্যি চমৎকার। তাদের আন্তরিকতায় আমি মুগ্ধ। শুটিংয়ে তাদের কাছ থেকে অনেক কিছু জেনেছি এবং শিখেছি। এদিকে এই অভিনেতা তার তৃতীয় ছবির কথাও জানালেন। ঈদের পরেই তিনি তৃতীয় ছবি ‘দেবদাস’-এর শুটিং শুরু করবেন। এটি পরিচালনা করবেন জাহাঙ্গীর আলম সুমন। এই ছবিতে তার বিপরীতে মাহী ও ববিকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে তিনি জানান। ‘দেবদাস’ প্রসঙ্গে এই অভিনেতা আরো বলেন, ঈদের পরেই নতুন ছবির কাজ শুরু করবো। এর আগে বিভিন্ন ভাবে পর্দায় দেবদাসকে তুলে ধরা হয়েছে। আমার এই ছবিতে গল্পের সঙ্গে সমন্বয় রেখে দর্শকদের নতুন কিছু দেওয়ার চেষ্টা করবো। চলচ্চিত্র নিয়ে ভবিষ্যত পরিকল্পনা কি? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি এরইমধ্যে বেশ কিছু পরিচালকের কাছ থেকে নতুন ছবির প্রস্তাব পেয়েছি। চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করার আমার ইচ্ছে রয়েছে। তবে সেটি সময়ের ওপর নির্ভর করবে। প্রথম ছবিতে দর্শকদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি সেটির অনুপ্রেরণায় দ্বিতীয় ছবির কাজ শুরু করেছি। এই ছবির সাফল্যের ওপর নির্ভর করবে চলচ্চিত্রে আমার নিয়মিত  হওয়া। চলচ্চিত্রের বাইরে এই অভিনেতা ছোট পর্দায়ও ব্যস্ত রয়েছেন। তবে চলতি বছরের শুরু থেকে এ মাধ্যমটিতে কাজ কিছুটা তিনি কম করছেন। এটিএন বাংলায় এই অভিনেতার প্রচার হচ্ছে ‘ডিবি’ শিরোনামের একটি ধারাবাহিক। ঈদে তাকে দেখা যাবে একাধিক খন্ড নাটকে। ঈদের জন্য এরইমধ্যে তিনি শেষ করেছেন মোহন খানের ‘ভূত-অদ্ভূত’, অঞ্জন আইচের ‘পুষ্পের ডায়েরি’, মুনির চৌধুরীর ‘একটি সুন্দর সকালের গল্প’, মোহন খানের ‘একটি সাজানো বাগানের গল্প’ শীর্ষক নাটকগুলো। ঈদের নাটক প্রসঙ্গে এই অভিনেতা বলেন, চলচ্চিত্রের ব্যস্ততার কারণে ছোট পর্দায় গেলা কয়েক মাস কম কাজ করেছি। কিন্তু ঈদে কাছের নির্মাতাদের না করতে পারিনি। সেই কারণে চলচ্চিত্রের ব্যস্ততার মধ্যেও কয়েকটি নাটকের কাজ শেষ করেছি। জনপ্রিয় এই অভিনেতা অভিনয়ের বাইরে বাংলাদেশ পুলিশ বিভাগে  কর্মরত। একইসঙ্গে অভিনয় ও পুলিশ বিভাগের দায়িত্ব পালনে কোনো সমস্যার মুখোমুখী হতে হয় কিনা জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত আমাকে এটির জন্য কোনো প্রবলেম ফেস করতে হয়নি। সত্যি বলতে আগে আমি আমার অফিসের দায়িত্ব পালন করি। তারপর শুটিংয়ে অংশ নেই। ঢাকার বাইরে টানা শুটিং থাকলে ছুটি নিয়েই কাজ করি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com